সেন্টমার্টিন থেকে ঢাকায় আইসক্রিম

২০১২ সালে রেদওয়ান রনির পরিচালনায় ‘চোরাবালি’ ছবিটি মুক্তি পেয়েছিলো। মাঝখানে দুই বছরের বিরতি দিয়ে গত ৫ মার্চ থেকে ‘আইসক্রিম’ শিরোনামে নতুন একটি চলচ্চিত্রের কাজ শুরু করেছেন তিনি।

প্রবালদ্বীপ সেন্টমার্টিনে টানা পাঁচদিন শুটিং শেষে, এবার রাজধানীর অদূরে সাভারে ছবিটির চিত্রধারণের কাজ চলছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা রেদওয়ান রনির ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করছেন লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪ এর প্রথম রানার আপ নাজিফা তুষি। সঙ্গে রয়েছেন দুই নবাগত নায়ক উদয় ও রাজ। এই তিন অভিনেতা অভিনেত্রী প্রসঙ্গে রনি বলেন, ‘তিনজনের কেউই আগে কখনও অভিনয় করেননি। তিন মাস ধরে আমরা ওদের গ্রুমিং করিয়েছি। তিনজনই সম্ভাবনাময়। এছাড়াও দুইজন সার্বিয়ান নাগিরক এই ছবিতে অভিনয় করছেন।’

এদিকে সাভারে ‘আইসক্রিম’ ছবির শুটিং চলবে ৩১ মার্চ পর্যন্ত। সেখান থেকে পুরো ইউনিট নিয়ে যাবেন পটুয়াখালীর সাগর পাড়ে। সেখানে একটি জাহাজে ছবির অংশের চিত্রধারণ করা হবে। পিং-পং এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মাণাধীন ‘আইসক্রিম’ ছবির প্রযোজিত এ ছবির শুটিং শেষ হওয়ার কথা এপ্রিলের মাঝামাঝি। এর পরপরই ছবি মুক্তির প্রক্রিয়া শুরু করবেন বলে জানিয়েছেন পরিচালক।



মন্তব্য চালু নেই