সুপারস্টারের ট্রেলারটা দেখুন, আমিরের লুক দেখে অবাক হবেন

মায়ের সঙ্গে মেয়ের স্বপ্নের অবিকল মিল। স্বামীর অনুশাসনে মা গায়িকা হওয়ার স্বপ্ন শিকেয় তুলেছিলেন। কিন্তু চোদ্দ বছরের মেয়েকে তাঁর বাবার নিষেধাজ্ঞা দমাতে পারেনি। রাগে বাবা মেয়ের গিটারের তার ছিঁড়ে ফেললেন। ফল হল উল্টো। বোরখায় নিজেকে ঢেকে গান গেয়ে ইউটিউবে আপলোড করল নিজের গানের ভিডিও। তারপর?

মুক্তি পেল অদ্বৈত চৌহানের সিক্রেট সুপারস্টারের ট্রেলার। ডাকসাইটে গায়িকার চরিত্রে জায়রা ওয়াসিম। এ সপ্তাহে মুক্তি পাবে দঙ্গল। ঠিক তার আগে মিস্টার পারফেকশানিস্টের আগামী ছবির ট্রেলার। ট্রেলার লঞ্চে এসে সবাইকে আশ্বাস দিলেন আর ঠিক আট মাস পরে মুক্তি পাবে এই ছবি।

পরিচালক অদ্বৈত চৌহান প্রথম বলিউডে কাজ শুরু করেন তারে জমিন পর ছবিতে আমিরের প্রোডাকশন ইনটার্ন হিসেবে। আমিরের সঙ্গে কাজ করে ফিল্ম স্কুলে পড়ার ইচ্ছা পূরণ হয়েছে। কারণ আমির নিজেই যে একটা ফিল্ম স্কুল। এ ছবিতে চমকের অন্যতম কারণ কিন্তু আমির নিজে। অভিনয় করতে তাঁকে দেখা যাবে। তবে সিনেমায় তাঁর ভূমিকা সত্যিই সিক্রেট।

ট্রেলারে এক অদ্ভুত চরিত্রে দেখা যাচ্ছে আমির খানকে। হাল ফ্যাশনের চুলের বাহারের সঙ্গে গায়ে হাতকাটা টি শার্ট। গায়করাও সুপারস্টার এমনটাই কি বোঝাচ্ছেন তিনি? এদিকে দঙ্গলের ছোট্ট গীতা এখানে হিরোইন। যে মুখ ঢেকে তার শিল্পী হওয়ার স্বপ্ন সাকার করে। কীভাবে হল জারা ওয়াসিমের নির্বাচন? আগামী বছরের ৪ঠা অগাস্ট মুক্তি পাবে এই ছবি।-জিনিউজ



মন্তব্য চালু নেই