সুপারমার্কেটে ঢুকে বুনো হরিণের তাণ্ডব

সুপারমার্কেটের কাঁচের দরজা ভেঙে দোকানে ঢুকে পড়ে বুনো হরিণটি। এরপরই শুরু হয় তাণ্ডব। সবকিছু তছনচ করার চেষ্টা। অনেক কষ্টে সেটিকে বাগে আনা সম্ভব হয়। তবে তার আগেই হরিণের লাথি খেয়ে ধরাশায়ী এক ক্রেতা।

ঘটনাটি ঘটে আমেরিকার পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যে রাত ন’টার কিছু পরে। ওই দোকানে ওষুধ কিনতে ঢুকেছিলেন রবার্ট বেক নামে এক ব্যক্তি, সঙ্গে ছিলেন তার স্ত্রী। হঠাৎ জোর একটা আওয়াজ শুনে বেক মনে করেন দোকানে ডাকাত পড়েছে। সেটা ছিল হরিণটির কাঁচের দরজা ভেঙে ভেতরে ঢোকার শব্দ। কিছুক্ষণের মধ্যেই বেক হরিণটিকে দেখতে পান।

হরিণটির লক্ষ্য ছিল রুটি-কেক বিক্রির কাঁচের কাউন্টারের দিকে। পাশে সব্জি আর ফলের দিকেও তাকাচ্ছিল বারবার। হয়ত দ্বিধায় ভুগছিল কোনদিকে যাবে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ঘটনার আকস্মিকতায় বেক প্রথমে ঘাবড়ে যান। পরে নিজেকে সামলে নিয়ে এগিয়ে যান। হরিণটির ঘাড় ধরে তাকে দোকানের বাইরে টেনে নিয়ে যাবার চেষ্টা করেন। ততক্ষণে দোকানের বাইরে জমে গেছে উৎসুক জনতার ভিড়। এত মানুষজন দেখে হরিণটি ভয় পেয়ে লাফালাফি শুরু করে। এক পর্যায়ে বেকের পাঁজরে লাথি মেরে তাকে মাটিতে ফেলে দেয়।

এরপর আরও দু’জন ক্রেতা এবং একজন শিকারী তার সাহায্যে ছুটে এসে হরিণটিকে দোকানের বাইরে নিয়ে যায়।

স্থানীয় পুলিশ বেকের সাহসিকতার প্রশংসা করলেও বন্য প্রাণীর মোকাবেলা করা থেকে সাধারণ মানুষকে দূরে থাকার পরামর্শ দিয়েছে। সূত্র: বিবিসি।



মন্তব্য চালু নেই