সিরাজগঞ্জে সড়কে আগুন, বিক্ষোভ মিছিল, আটক ১১

অবরোধের সমর্থনের সড়কে আগুন দিয়ে মিছিল করেছে সিরাজগঞ্জ ২০ দলীয় জোটের নেতাকর্মীরা। অবরোধের ৮ম দিনের মঙ্গলবার সকাল ১০টায় সদর উপজেলার বহুলী বাজারে মিছিলটি অনুষ্ঠিত হয়। পরে মিছিলকারীরা সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কে আগুন জ্বালিয়ে অবধোর করে এবং একটি মোটর সাইকেল ভাংচুর করে।
এসময় অবরোধ সফল করতে বক্তব্য রাখেন, বহুলী ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল আলম, সহসভাপতি ফেরদৌস আলম, সাংগঠনিক সম্পাদক আল-আমিন হোসেন, ইউনিয়ন শিবিরের ভারপ্রাপ্ত সভাপতি তারিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সেক্রেটারী সালাউদ্দিন, ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক নূর নবী, শহর শিবিরের এইচআরডি সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন প্রমুখ। এদিকে পুলিশ অভিযান চালিয়ে সিরাজগঞ্জ ও উল্লাপাড়া থেকে ১১ জনকে আটক করেছে পুলিশ।
আকটকৃতরা হলো: উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়ন যুবদলের সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, যুবদল নেতা শহিদুল ইসলাম, নাসির হোনে, তোতা মাষ্টার, সিরাজগঞ্জ পৌর এলাকার বিষা শেখের ছেলে আনোয়ার হোসেন, শামীম হোসেন, মো: সানুসহ ১১ জন। উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা ও সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই