সিরাজগঞ্জে ট্রাক ভাঙচুর, উল্লাপাড়ায় ছাত্রাবাসে আগুন

যুদ্ধাপরাধী কামারুজ্জামানের ফাঁসির রায় কার্যকর করার প্রতিবাদে ক্ষুব্ধ জামায়াত-শিবির কর্মীরা সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সড়কে একটি ট্রাক ভাঙচুর করেছে। এসময় ওই ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দেওয়ারও চেষ্টা করে তারা।

এছাড়া উল্লাপাড়ায় একটি ছাত্রাবাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এতে ওই ছাত্রাবাসের বেশ কয়েকটি চৌকি ও আসবাবপত্র পুড়ে গেছে।
শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কামারখন্দের বানিয়াগাঁতী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, অন্ধাকারের মধ্যে কয়েক দুর্বৃত্ত নাটোর থেকে নারায়ণগঞ্জের কাঁচপুরগামী কয়লাবাহী একটি ট্রাকে ঢিল ছুড়ে ভাঙচুর ও এর গতিরোধ করে। এ সময় চালক ও হেলপার ট্রাক থেকে নেমে পালিয়ে গেলে দুর্বত্তরা পেট্রোল বোমা মেরে আগুন দেওয়ার চেষ্টা করে। তবে মহাসড়কে টহলরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিতি হলে টের পেয়ে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (রায়গঞ্জ সার্কেল) মোতাহার হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলামসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনার পর থেকে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে যৌথবাহিনীর সদস্যদের চেষ্টায় ক্ষতিগ্রস্ত ট্রাকটি সরিয়ে ফেললে রাত পৌনে ২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি হেলালুদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

অপরদিকে জেলার উল্লাপাড়ায় একটি ছাত্রাবাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এতে ওই ছাত্রাবাসের বেশ কয়েকটি চৌকি ও আসবাবপত্র পুড়ে গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে।

শনিবার রাত সোয়া ১২টার দিকে পৌর শহরের ঝিকিরা পাটবন্দরের কাছের একটি বেসরকারি ছাত্রাবাসে এ ঘটনা ঘটায় তারা।
উল্লাপাড়া ফায়ার স্টেশেনের ওয়্যার ইন্সপেক্টর দিয়ানাতুল ইসলাম দিনার জানান, কতিপয় দুর্বৃত্ত ওই ছাত্রাবাসের জানালা দিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে।



মন্তব্য চালু নেই