সিডিউল জটিলতায় দীপা খন্দকার

দীপার অভিনয়ের হাতেখড়ি পঞ্চম শ্রেণীতে থাকাকালীন। তবে ‘কাকতাড়ুয়া’ শিরোনামের ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্যদিয়ে সর্বপ্রথম আলোচনায় আসেন তিনি। এরপর একে একে বেশকিছু জনপ্রিয় নাটক দর্শকদের উপহার দেন। কিন্তু বর্তমানে সিডিউল নিয়ে বেশ জটিলতার মধ্যে পড়েছেন ছোটপর্দার প্রিয়মুখ দীপা খন্দকার।

বর্তমানে তিনি এক ডজনেরও বেশি ধারাবাহিকে অভিনয় করছেন। এর পাশাপাশি সাংসারিক কাজকর্ম তো আছেই। তাই নতুন কোনো নাটকের সিডিউল দিতে পারছেন না দীপা। ইতোমধ্যেই তিনি অনেক পরিচালককে ফিরিয়েও দিয়েছেন।

এ প্রসঙ্গে দীপা খন্দকার সংবাদমাধ্যমকে বলেন, “ঈদের নাটকের কাজ অনেক আগেই শুরু হয়ে গেছে। আমার কাছেও ঈদের নাটকে অভিনয়ের জন্য বেশকিছু প্রস্তাব এসেছিল। কিন্তু আমি একই সঙ্গে একাধিক ধারাবাহিকে অভিনয় করার কারণে খ- নাটকের জন্য সিডিউল বের করতে পারিনি। এ ছাড়া চলমান ধারাবাহিকগুলো নিয়েও কিছুটা সিডিউল জটিলতার মধ্যে পড়েছি।”

দীপা খন্দকারের সাম্প্রতিক ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে- ‘রং তুলি’, ‘যৈবতী কন্যার মন’, ‘ধূসর অতিথি’, ‘ঘোমটা’, ‘একশ হাত দূরে থাকুন’, ‘উজান গাঙের নাইয়া’ প্রভৃতি। নাটকের পাশাপাশি তিনি বিজ্ঞাপনেও মডেলিং করছেন।

এদিকে, গতকাল থেকে তিনি উত্তরায় ‘সোনালী মেঘের ভেলা’ ধারাবাহিকের শুটিং শুরু করেছেন। এটি রচনা করেছেন এম আসলাম লিটন। পরিচালনা করেছেন তৌহিদ খান বিপ্লব ও মনিরুজ্জামান লিপন। এতে আরো অভিনয় করেছেন- উর্মিলা শ্রাবন্তী কর, আরমান পারভেজ মুরাদ, ওয়াহিদা মলি্লক জলি, মাসুদ আলি খান, তানিয়া হোসাইন, সারা যাকের প্রমুখ।



মন্তব্য চালু নেই