সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সম্মেলন অনুষ্ঠিত

রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর প্রতিনিধিঃ সিঙ্গাপুরের বাংলাদেশীদের প্রাণ কেন্দ্র সেনরাঙ্গুনের মোস্তফা প্লাজার বিপরীতে আনন্দ ভবনের দোতলায় ১১ডিসেম্বর, ২০১৬ মহা আড়ম্বরে ধুমধামের সাথে জাঁকজমক পরিবেশে সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সম্মেলন ২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশের জাতীয় সংগীত ও পবিত্র কোরান তেলাওয়াত, বাংলার কন্ঠ কালচারাল ফোরামের সদস্যদের সাংস্কৃতিক সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করেন শিল্পী সমির ভট্টাচার্য,মোঃ শাহীন,তবলায় প্রদীপ চক্রবর্তী, মন্দিরায় লিটন চক্রবর্তী ও প্রবাসী কবি অসিত কুমার বাঙ্গালীর কবিতা ‘বঙ্গ আছে বন্ধু নাই’ আবৃতির মাধ্যমে সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সম্মেলন শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন এডভোকেট আলহাজ্ব মোল্লা আবু কাওসার,সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

বিশেষ অতিথি ছিলেন কে এম মাসুদুর রহমান, অর্থ সম্পাদক,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ; একে এম মোহসিন,সভাপতি,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিঙ্গাপুর, সম্পাদক ও প্রকাশক,বাংলার কণ্ঠ; তরিকুজ্জামান মিতুল,যুগ্ন সাধারণ সম্পাদক,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,মালোশিয়া কেন্দ্রীয় কমিটি; সালাউদ্দিন রানা তন্ময়,প্রস্তাবিত সভাপতি,সিঙ্গাপুর আওয়ামীলীগ; মাহবুব আবেদীন,প্রস্তাবিত সাধারণ সম্পাদক,সিঙ্গাপুর আওয়ামীলীগ; কে এইচ আলামিন,আহবায়ক,সিঙ্গাপুর আওয়ামী যুবলীগ; সিরাজ আহমেদ,বিশিষ্ট ব্যবসায়ী,সিঙ্গাপুর; এইচ এম বিল্লাল হাওলাদার,সভাপতি, সিঙ্গাপুর ছাত্রলীগ।

সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সম্মেলনে সভাপতিত্ব করেন মোস্তাক আহমেদ চৌধুরী,আহ্বায়ক সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ; সম্মেলন পরিচালনায় ছিলেন জে এম জসিম ও সাদ্দাম হোসেন ভূঁইয়া সজীব,যুগ্ন আহ্বায়ক সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।

আমন্ত্রিত অতিথিদের পাশাপাশি বক্তব্য রাখেন বিশেষ বক্তা আরিফুল ইসলাম সোবহান ও
অন্যান্য বক্তাদের মধ্যে বক্তব্য রাখেন, শাহাদাত রাসেল,ইসমাইল হোসেন সোহাগ,খায়রুল,পাঠান মনির,আনোয়ার সহ আরো অনেকে।

সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন এবং কমিটিকে পরিচয় করিয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এডভোকেট আলহাজ্ব মোল্লা আবু কাওসার,সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। কমিটিতে সভাপতি পদে মোস্তাক আহমেদ চৌধুরী ,সাধারণ সম্পাদক পদে আরিফুল ইসলাম সোবহান ও জে এম জসিমকে সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়।

সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসাবে প্রবাসী সাংবাদিক বাংলার কন্ঠের প্রদায়ক ও আমাদের বাংলাদেশ অনলাইনের সম্পাদক রাশিদুল ইসলাম জুয়েল; বাংলার কন্ঠের প্রদায়ক ও বাবর আলী শো পরিচালক মুহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু ও উত্তরের আলোর নিউজ সম্পাদক জহিরুল ইসলাম জয় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি এডভোকেট আলহাজ্ব মোল্লা আবু কাওসার সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সুন্দর ভবিষ্যৎ কামনা করেন ও সামনের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান এবং যেকোনো সাহায্য ও সহযোগীতায় তিনি সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পাশে থাকার অঙ্গীকার করেন।

উক্ত সম্মেলনের সভাপতি মোস্তাক আহমেদ চৌধুরী তার সমাপনি বক্তব্যের মাধ্যমে সমাপ্তি ঘোষনা করেন।



মন্তব্য চালু নেই