সালমানের ফিল্মে নয়া অবতারে শাহরুখ

এ নিয়ে জল্পনা বহু দিনের। তবে এ বার খবর এক্কেবারে পাকা। সম্প্রতি পরিচালক কবির খান আর কোনও রাখঢাক করেননি। তিনি জানিয়েছেন, জল্পনা নয়, শাহরুখ-সালমানকে সত্যিই বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে। তাঁর আগামী ফিল্ম টিউবলাইট’-এ ছোট হলেও একটা গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন বলিউড বাদশা। আর সে ফিল্মে শাহরুখের ‘ֹলুক’ ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন কবির। বাঁ-কানে দু’টো মাকড়ি আর ডান চোখের পাশ দিয়ে গালে নেমে আসা ট্যাটুতে বেশ ‘কুলֹ’ শাহরুখ। পাশের দাঁড়িয়ে কবির স্বয়ং। শাহরুখের এই নয়া অবতার এখনই বেশ পছন্দ করছেন ফ্যানেরা।

শাহরুখ-সালমানের একসঙ্গে ফিল্ম করা নিয়ে বলিউডের অন্দরে জল্পনা শুরু হয়েছিল ট্রেড অ্যানালিস্ট কমল নাহটার একটা টুইট ঘিরে। কমল বহু দিন আগেই জানিয়েছিলেন, ‘টিউবলাইট’-এ ক্যামিও রোল করবেন শাহরুখ। পরে অবশ্য সেই টুইট তিনি সরিয়ে নেন। তখন থেকেই শুরু হয় জল্পনা, খবরটা বোধহয় পাকা নয়। শাহরুখকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনিও খোলসা করে কিছু বলেননি। বরং তাঁর দাবি, “সালমান আর আমি একসঙ্গে ব্যবসা শুরু করার কথা ভাবছি। তবে পরে সালমান জানিয়েছিল, তাতেও রাজি নয় সে।” ব্যস! এর পর সে জল্পনার জল আর বেশি দূর গড়ায়নি। তবে, কবির খানের ইনস্টাগ্রাম দেখার পর আপাতত ঠান্ডা ঘরে সেই জল্পনা।

১৯৬২-এর ভারত-চিন যুদ্ধের পটভূমিতে জাল ছড়িয়েছে কবিরের ‘টিউবলাইট’। নিখোঁজ ভাইয়ের খোঁজে এক মানসিক ভারসাম্যহীন ভারত সীমান্ত ছাড়িয়ে গিয়ে পড়েন চিনের মাটিতে। সেখানেই এক চিনা মেয়ের সঙ্গে জমে ওঠে তাঁর প্রেম। ফিল্মে শাহরুখ-সালমানের পাশাপাশি রয়েছেন চিনা অভিনেত্রী জু জু। চলতি বছরে ইদের ছুটিতে দেখা মিলবে ‘টিউবলাইট’-এর।-আনন্দবাজার



মন্তব্য চালু নেই