সালমানের উপর নাখোশ সাবেক প্রেমিকা

কিছু দিন আগে ঘটা করে ছোট বোন অপির্তার বিয়ে দিযেছেন বলিউড তারকা সালমান খান। আর তখন থেকেই তার উপর নাখোশ এক সময়ের প্রেমিকা সংগীতা বিজলানী।

সালমানের পরিবারের খুবই ঘনিষ্ঠজন বলে পরিচিত সাবেক মডেল ও অভিনেত্রী সংগীতা খান। প্রেমের সুবাদে সালমানের মা সালমা আর বোন অর্পিতার সঙ্গে তার খুব দহরমমহরম। যা প্রেম ভেঙ্গে যাবার পরও অব্যাহত থাকে। তা সত্ত্বেও সংগীতাকে অর্পিতার বিয়েতে আমন্ত্রণ পাননি তিনি। যদিও মুম্বাইতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে সংগীতাকে ডেকে এনেছিলেন সালমান খান। তবে কেনই বা বিয়ের মূল অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানানো হয়নি তার কারণ খুঁজে পাননি সংগীতা।

সালমানের উপর নাখোশ সাবেক প্রেমিকা2এদিকে অর্পিতার বিয়ের কেনাকাটা করার সময়েও সাহায্য করেছেন সংগীতা। কিন্তু পরে বিয়ের অনুষ্ঠান যা হায়দ্রাবাদের ফলকনামা প্যালেসে অনুষ্ঠিত হয় সেখানে আমন্ত্রণ করা হয় সেখানকার অতিথি তালিকা থেকে বাদ দেয়া হয়।

অন্যদিকে সংগীতা ছাড়াও ক্যাটরিনাও বেশ নাখোশ সালমানের ওপর। কারণ অর্পিতার বিয়েতে সবার সামনে ক্যাটরিনাকে ‘ক্যাটরিনা কাপুর’ বলে সম্বোধন করেছিলেন সালমান। যদিও পরবর্তিতে এ ঘটনার জন্যে চুপিসারে সালমান ক্ষমা চেয়ে নেন।



মন্তব্য চালু নেই