মুক্তির অভিযাত্রা কর্মসূচিতে সুজন সম্পাদক

সারাদেশে নিরিহ মানুষের কান্না সরকারকেই থামাতে হবে

সারাদেশে নিরিহ মানুষের কান্না সরকারকেই থামাতে হবে। জানমালের নিরাপত্তা দিতে হবে। শুক্রবার বিকেল ৫টায় বাহাদুরশাহ পার্কে মুক্তির অভিযাত্রা কর্মসূচীর সমাবেশে এসব কথা বলেন সুজনের প্রতিষ্ঠাতা সম্পাদক বদিউল আলম মজুমদার।

এ কর্মসূচীতে পৃথক ব্যানারে অংশ নেয় গণজাগরণমঞ্চ, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি(সিপিবি), বাংলাদেশের সমাজতান্ত্রিক দল(বাসদ), উদীচি এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দ।

ইমরান এইচ সরকার বলেন, গণতন্ত্র এবং সন্ত্রাসকে আলাদা করতে হবে, সন্ত্রাস-সহিংসতা দমনের নামে সাধারন মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করা যাবে না। সন্ত্রাসী সংগঠন জামায়াত ইসলামকে নিষিদ্ধ করতে সরকার তালবাহানা করছে। জামায়াত ইসলাম আন্দোলনের নামে সাধারন মানুষদের পুড়িয়ে মারছে এ দায় সরকার এড়াতে পারে না।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন সিপিবি’র সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, বাসদের সাধারন সম্পাদক বজলুর রশিদ ফিরোজ, উদীচির সাধারন সম্পাদক প্রবির সরদার এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি হাসান তারেক প্রমুখ।

উল্লেখ্য, মুক্তির অভিযাত্রা কর্মসূচীতে অংশ নিতে বিভিন্ন সংগঠন শাহাবাগ থেকে মিছিল নিয়ে বাহাদুরশাহ পার্কে মিলিত হয়। সমাবেশ শেষে তারা আবার মিছিল নিয়ে শাহাবাগের উদ্দেশ্যে যাত্রা করে।

গণজাগরন মঞ্চের কর্মসূচী স্থগিত: বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শাহাবাগে গণজাগরণমঞ্চের অবস্থান কর্মসূচী স্থগিত ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিকেলে বাহাদুরশাহ পার্কের সমাবেশে এ ঘোষণা দেন মুখপাত্র ইমরান এইচ সরকার।



মন্তব্য চালু নেই