সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে আন্তঃ বিভাগ ভলিবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

সোমবার সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ‘বার্ষিক আন্তঃ বিভাগ ভলিবল (ছেলে-মেয়ে) টুর্নামেন্ট বিশ্ববিদ্যালয়ের নিজস্ব খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ভলিবল ম্যাচে ফার্মেসী বিভাগের মহিলা দল২-০ সেটে ইংরেজি বিভাগ পরাজিতকরে।খেলাটি সকাল ১০টায় শুরু হয়।

অন্যদিকে পুরুষ দলে আইন বিভাগ২-০সেটে ব্যবসা প্রশাসন বিভাগকে পরাজিত করেন। খেলাটি দুপুর ২টা ৩০মিনিটে শুরু হয়। এসময় মাঠের চারপাশে উৎসুক জনতার বেশ ভীড় লক্ষ্যকরাযায়। জয়ের পরআইন বিভাগের শিক্ষার্থীরা মাঠে আনন্দ মিছিলও বের করে।

আইন বিভাগের শিক্ষক এডভোকেট মোঃ শরিফুল ইসলাম আওয়ার নিউজ’কে বলেন, আজকের জয়ে আমরা আইন বিভাগ পরিবার সবাই অনেক খুশি । এজয় সম্ভব হয়েছে খেলোয়াড়দের নিয়মিত অনুশীলন ও দৃঢ় মনোবলের ফলে । সামনের দিনে এ ধারা অব্যাহত থাকবে এই প্রত্যাশাই রাখি ।

খেলা শেষে উপাচার্য অধ্যাপক মেসবাহ উদ্দিন আহমেDSC00726দ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, ডঃ হাসিন অনুপমা আজাহারী, ক্রিড়া কমিটির সভাপতি মো. রফিকুল আলম এবং বিভিন্ন বিভাগের শিক্ষক, ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খেলা পরিচালনা করেন শারীরিক প্রশিক্ষক মো. হাবিব উদ্দিন ও ফেরদৌসী আক্তার বর্ণা।

উল্লেখ্য, টুর্নামেন্ট বিশ্ববিদ্যালয়ের নিজস্ব খেলার মাঠে ১১জানুয়ারী শুরু হয়েছিল।খেলায় এবার ১৪পুরুষ এবং ১২মহিলা দল ব্যাডমিন্টন খেলায় অংশ নেয়।অন্য দিকে, ১৩পুরুষ এবং 8 মহিলা দলভলিবল ম্যাচে অংশ নেয়।



মন্তব্য চালু নেই