সাভারের গণবিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের নবীণ বরন অনুষ্ঠিত

শনিবার সাভারের গণবিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের নবীণ বরন ও বিদায়সংবর্ধনা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণবিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মেসবাহ উদ্দিন আহমদ।
ফার্মেসীবিভাগের প্রধান ড. গোলাম মোহাম্মদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণবিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার মোঃ দেলোয়ার হোসেন।এছাড়াও অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন বর্তমানে ছাত্র-ছাত্রীরা পড়ালেখা করে পরীক্ষা পাশের জন্য।প্রকৃত অর্থে তারা জ্ঞান অর্জন করছেনা।কিন্তু গণবিশ্ববিদ্যালয় এ দিক থেকে ব্যতিক্রম ।ব্যবহারিক শিক্ষাকে গুরুত্ব দেওয়ার কারনে এখানকার ছাত্র-ছাত্রীরা প্রকৃত অর্থে জ্ঞান অর্জন করছে।সর্বশেষ তিনি নবীন ও প্রবীনদের মঙ্গল কামনা করেন।
সভাপতির বক্তব্যে ড. গোলাম মোহাম্মদ অতিথি এবং আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।
নবীণবরন আয়োজক কমিটির প্রধান ও ফার্মেসী বিভাগের সহকারী লেকচারার কৃষানো শিকদার বলেন প্রতিষ্ঠালগ্ন থেকে ফার্মেসী বিভাগ এ ধরনের আয়োজন করে আসছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।ফার্মেসীবিভাগের ২৩তম ব্যাচের ছাত্র ও ৩য় বার প্রথম স্থান অর্জনকারী মানিক হোসেন বলেন বাংলাদেশের বেসরকারী বিশ্ববিদ্যালয়ের মধ্যে গণবিশ্ববিদ্যালয়েরফার্মেসীবিভাগ অনেক বেশি এগিয়ে।তিনি নবীন ছাত্র-ছাত্রীদেরকে জ্ঞান অর্জনের মাধ্যমে ভবিষ্যত চ্যালেঞ্জ মোকাবেলার আহ্বান জানান।
অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় যার বিশেষ আকর্ষন ছিল ব্যান্ড দল যোদ্ধা।



মন্তব্য চালু নেই