সানি লিওনের সাথে তুলনা করায় চটেছেন রাখী !

বিতর্কের জন্য নানা সময়ে খবরে এসেছেন বলিউডের আবেদনময়ী নাচিয়ে রাখী সাবন্ত। খোলামেলা দৃশ্যে নাচতে বলিউডে ঝুরি নেই তার। সোজাসাপ্টা অন্যের মুখের উপর কথা বলতেও তিনি সমান পারদর্শি। এবার তার সমসাময়িক বলিউড তোলপাড় করা অভিনেত্রী সাবেক পর্নস্টার সানি লিওনের সাথে তাকে তুলনা করায় বেজায় চটেছেন রাখী!

হ্যাঁ, কারো সাথে নিজের তুলনা পছন্দ করেন না তিনি। তারউপর আবার সানি লিওনের সাথে তার তুলনা!

জানা গেছে, রাখীর আসন্ন অ্যালবামের শ্যুটিং চলাকালে এক সাংবাদিক তাকে সানি লিওনের মতো বলেছিলেন। আর তাতেই একেবারে জ্বলে উঠেন এই নাচিয়ে। সাংবাদিককে রাখী বলেন, নিজের প্রতিভা আর অধ্যবসায়কে কাজে লাগিয়ে তিনি বর্তমান অবস্থায় এসেছেন। এর জন্য তাকে সানির মতো পর্ন সিনেমায় অভিনয় করতে হয়নি।

বলিউডের লোকজনের সানির প্রতি দরদ উতলে উঠছে বলেও মন্তব্য করেন রাখী। এ সম্পর্কে রাখী সাবন্ত বলেন, বলিউড তো সানির প্রতি দরদ দেখাচ্ছে। ওকে অনেক জামা-কাপড় পরিয়ে সভ্য বানানোর চেষ্টা হচ্ছে। আমাকেতো আর সভ্য বানানোর কিছু নেই।

উল্লেখ্য, বলিউডের অভিনেত্রীদের প্রতি এমন ব্যক্তিগত আক্রমণ রাখীর নতুন বা প্রথম কিছু নয়। তিনি এর আগেও বহু অভিনেত্রীর বিরুদ্ধে ভীষণ চটেছেন। সম্প্রতি বীণা মালিক এবং বলিউডের সুপারস্টার অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিরুদ্ধেও এমন আক্রমণাত্মক মন্তব্য করেছেন তিনি।



মন্তব্য চালু নেই