সাতক্ষীরায় পুলিশ সুপার কাপ মহিলা ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন আজ

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে সাতক্ষীরা স্টেডিয়ামে প্রথম বারের মতো শুরু হতে যাচ্ছে পুলিশ সুপার কাপ মহিলা ফুটবল টূর্ণামেন্ট ২০১৫। সাতক্ষীরার মহিলা ক্রীড়াবিদদের আবাসন সংকট দুরীকরণের সাহায্যার্থে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের মহিলা ফুটবল খেলোয়াড়দের সমন্বয়ে ৪টি দল এই টূর্ণামেন্টে অংশ গ্রহণ করবে।

মঙ্গলবার বিকাল ৪টায় সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা পুলিশ সুপার ও টূর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম (বার) এর সভাপতিত্বে এ টূর্ণামেন্টের উদ্বোধন করবেন খুলনা রেঞ্জের ডিআইজি এস.এম মনির-উজ-জামান বিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাতক্ষীরার জেলা প্রশাসক নাজমুল আহসান, জেলা পরিষদ প্রশাসক এম, মুনসুর আহমেদ। জ্যোতি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রী বিশ্ব রেকর্ড ধারী গোল মেশিন খ্যাত সাতক্ষীরার মেয়ে সাবিনা’র নেতৃত্বে ১১জন জাতীয় খেলোয়াড়দের নিয়ে সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল দল। অনুর্দ্ধ-১৬ জাতীয় দলের স্ট্রাইকার ও বর্তমান জাতীয় দলের উদীয়মান খেলোয়াড় বিপাসা মালী’র নেতৃত্বে জাতীয় পর্যায়ের মহিলা ফুটবলারদের নিয়ে নড়াইল জেলা মহিলা ফুটবল দল।

২০১২ সালে জাতীয় মহিলা ফুটবল টূর্ণামেন্টে নির্বাচিত সেরা খেলোয়াড় মিরানা’র নেতৃত্বে বয়স ভিত্তিক জাতীয় খেলোয়াড়দের নিয়ে বাগেরহাট জেলা মহিলা ফুটবল দল এবং বাংলাদেশ কর্পোরেট লীগ চ্যাম্পিয়ন বি.জে.এম.সি মহিলা ফুটবল দল ঢাকা। সাতক্ষীরা স্টেডিয়ামের প্রবেশ মূল্য চেয়ার- ১০০/-, গ্যালারী-৩০/-, জমিন-২০/-, কলেজ ছাত্র-ছাত্রী- ২০, স্কুল ছাত্র-ছাত্রী ১০/-। উক্ত খেলা উপভোগ করার জন্য সাতক্ষীরা জেলা পুলিশ, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে।



মন্তব্য চালু নেই