সাতক্ষীরায় কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত গুলিবিদ্ধসহ গ্রেফতার-০২

সাতক্ষীরায় পুলিশের সাথে কথিত সংঘর্ষে ইকরামুল কবির নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। পরে তাকে গ্রেফতার করে পুলিশ পাহারায় সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় তার সহযোগী মোকাররম জোয়ার্দার নামে আরও একজনকে গ্রেফতার করা হয়। সোমবার ভোরে সাতক্ষীরা সরকারি কলেজ রোডে এই ঘটনা ঘটে ।
পুলিশ জানায়, ডাকাতির জন্য একদল ডাকাত সংগঠিত হচ্ছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল কলেজ রোডে পৌছাতেই তাদের লক্ষ করে ডাকাতরা কয়েকটি হাতবোমা বিস্ফোরণ করে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে একজনকে পড়ে যেতে দেখা যায়। তার নাম ইকরামুল কবির (৩০)। সে যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামের মো. জামাল হোসেনের ছেলে।
পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় সাতক্ষীরার শ্যামনগরের পার্শ্বেমারি গ্রামের সাইফুল ইসলামের ছেলে মোকাররম জোয়ার্দার নামের এক ডাকাতকেব গ্রেফতার করে পুলিশ। ঘটনাস্থল থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও গ্রীল কাটার যন্ত্রপাতি জব্দ করেছে পুলিশ। সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হবে।



মন্তব্য চালু নেই