সরকারের বিদায়ঘণ্টা বেজে গেছে : খালেদা জিয়া

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এজাহারে নাম না থাকা স্বত্ত্বেও সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে চার্জশিটে নাম অন্তর্ভুক্ত করে গাড়ি পোড়ানোর মিথ্যা ও হাস্যকর মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে বলে উল্লেখ করেছেন তিনি।

রোববার এক বিবৃতিতে খালেদা জিয়া এ নিন্দা জানান।

তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার বিরোধী দলকে নির্মূল করে একদলীয় শাসনকে একটা শক্ত ভিত্তির ওপর দাঁড় করাতেই নিরবচ্ছিন্নভাবে চক্রান্তজাল বুনে যাচ্ছে। মিথ্যা মামলায় মির্জা ফখরুল ইসলামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সেই চক্রান্তেরই অংশ। এই অবৈধ সরকারের পতনের ঘণ্টা বেজে গেছে এটা টের পেয়েই নানাভাবে নানা কায়দায় বিরোধী দলকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে।

খালেদা জিয়া আরো বলেন, বর্তমান অবৈধ সরকার ভয়ঙ্কর অপরাধ সংঘটনের ধারাবাহিকতায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির গুরুত্বপূর্ণ নেতাদের মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে সরকারের সৃষ্ট বিদ্যমান অশুভ অরাজক রাজনীতি বহাল রেখে অবৈধভাবে ক্ষমতাসীনরা নিজেদের দুঃশাসনকে দীর্ঘায়িত করতে চায়।

তিনি বলেন, রাষ্ট্রীয় ক্ষমতা জবরদখলকারী বর্তমান গণবিচ্ছিন্ন সরকার তাদের বেসামাল অবস্থাকে সন্ত্রাসী কায়দায় সামাল দেয়ার জন্যই তাদের এখন প্রয়োজন হচ্ছে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মতো বিরোধী কেন্দ্রীয় নেতাদের কারাগারে আটকিয়ে রাখা।

তিনি অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে দায়েরকৃত সাজানো ও হাস্যকর মিথ্যা মামলা এবং তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছেন।



মন্তব্য চালু নেই