পাবনার কিছু খবর

সন্তানের হাতে মার খেয়ে আত্নহত্যা করলেন মা

পাবনার আটঘরিয়ায় নিজ সন্তানের হাতে মার খেয়ে গলায় ফাস নিয়ে আত্নহত্যা করলেন মা রোমেছা (৫৫)। এ ঘটনাটি ঘটেছে আটঘরিয়া উপজের বেলদহ গ্রামে । নিহত রোমেছা একই গ্রামের মৃত মজিবর উদ্দিনের স্ত্রী। স্থানীয় সুত্র জানান, বেলদহ গ্রামের মৃত মজিবরের স্ত্রী রোমেছা কে তার নিজ সন্তান রকি (১৮) শারিরিক ভাবে বেদম মারধর করে। এরই ফলশ্রুতিতে অভিমানে তিনি গলায় ফাস নিয়ে আত্নহত্যা করেন। আটঘরিয়া থানার ওসি শেখ লেলিন আলমগীর জানান, এ ব্যাপারে আমার কাছে কোন অভিযোগ আসেনিং আসলে ব্যাবস্থা নেবো।

পাবনায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন
পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে তিন দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সেল ফোন অডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানি উদ্বোধন করলেন ভূমি মন্ত্রী শামসুর রহমান শরিফ। মন্ত্রী এ সময় বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়ন করতে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন এ মেলায় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা তাদের উদ্ভাবিত প্রজেক্ট নিয়ে অংশ নিচ্ছে জেনে আমি আনন্দিত। এ মেলায় উদ্বোধনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পাবনা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুন্সী মনিরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন, পাবনা অতিরিক্ত জেলা প্রসাশক রাজস্ব ড. ফারুক। পাবনা অতিরিক্ত জেলা প্রসাশক শিক্ষা ও আইসিটি আজমল। মেলা উদযাপন কমিটির সম্পাদক ও পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর শিবাজিত নাগ। মেলায় জেলার ১৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উদ্ভাবিত ১৫০ টি প্রজেক্ট প্রদর্শিত হচ্ছে।

পাবনায় জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ
বিএনপির যুগ্ন মহাসচিব সালাউদ্দিন আহমদ সহ গুম হওয়া সকল নেতাদের ফিরিয়ে দেয়া ও নিদর্লীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন ও আটক নেতাদের কারামুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ও হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পাবনা জেলা বিএনপি। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান তোতার নেতৃত্বে জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিন শেষে সমাবেশে বক্তারা গুম, খুন নির্যাতন বন্ধ করে নিদর্লীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিয়ে সরকারের পদত্যাগের দাবী জানান।



মন্তব্য চালু নেই