সঞ্জয়ের বাসায় থার্টি ফার্স্টের বিশাল পার্টি

ভারতীয় একটি গণমাধ্যম ৩১ ডিসেম্বর জানিয়েছে যে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বাসায় বিশাল থার্টি ফার্স্টের পার্টির আয়োজন করা হয়েছে। কারাবন্দি সঞ্জয় দত্ত দুই সপ্তাহের বিশেষ ছুটি নিয়ে পুনের ইয়েরাওয়াড়া কারাগার থেকে নিজ বাড়িতে আছেন এখন।

সঞ্জয়ের বাড়িতেই থার্ট ফার্স্টের এক বিশাল পার্টির আয়োজন করা হচ্ছে। এতে প্রায় আড়াই শো অতিথি থাকবেন। যার মধ্যে অধিকাংশই বলিউড পাড়ার মানুষ। আরো থাকবেন সঞ্জয়ের নিকট বন্ধুরা। অভিষেক বচ্চন, সালমান খান, রণবীর কাপুর, অজয় দেবগন, আমির খান, আমিশা পাটেল, রাভিনা ট্যান্ডন, সুভাষ ঘাই এবং ঋষি কাপুর এ পার্টিতে উপস্থিত থাকবেন বলে জানানো হয় ঐ সংবাদে।

বলে রাখা ভালো, ১৯৯৩ সালের মার্চ মাসে মুম্বাইয়ে ধারাবাহিকভাবে বেশ কয়েকটি স্থানে ১২টি শক্তিশালী বোমা বিস্ফোরিত হয়েছিল। ওই বিস্ফোরণে ২৫৭ জন নিহত হয়। আর আহত হয় ৭০০ জনের বেশি। ভয়াবহ ওই সহিংসতার এক মাস পর বিস্ফোরণ মামলার সঙ্গে সম্পৃক্ততা ও বাড়িতে অবৈধ অস্ত্র রাখার অভিযোগে সঞ্জয়কে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এ ঘটনায় সম্পৃক্ত থাকার সন্দেহে সঞ্জয় দত্তের বাড়ি তল্লাশি করে পুলিশ অবৈধ অস্ত্র খুঁজে পায়। পরবর্তী সময়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগ থেকে নিষ্কৃতি পেলেও বাড়িতে অবৈধ অস্ত্র রাখার দায়ে ২০ বছর আগের মামলায় সঞ্জয়কে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেন ভারতের সর্বোচ্চ আদালত। ২০১৬ সালের নভেম্বর মাস পর্যন্ত তাকে কারাগারে বন্দী থাকতে হবে। যদিও সঞ্জয় এরই মধ্যে বেশ কয়েকবার কারা ছুটি ভোগ করেছেন।



মন্তব্য চালু নেই