শ্রাবন্তী-পাওলির পর কোয়েলের সঙ্গী শাকিব?

ঢাকাই সিনেমা মাতিয়ে এবার কলকাতা বাংলা সিনেমা জয়ের পথে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। একের পর এক কলকাতার নায়িকাদের সঙ্গে অভিনয় করছেন তিনি। জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী, পাওলি দাম এবং শুভশ্রীর পর এবার শোনা যাচ্ছে কোয়েল মল্লিকের সঙ্গে অভিনয় করতে চলেছেন শাকিব!

এরআগে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে শিকারি, পাওলি দামের সঙ্গে ‘সত্তা’, এবং শুভশ্রীর সঙ্গে সম্প্রতি শেষ করেছেন ‘নবাব’ ছবির শ্যুটিং। আর এরমধ্যেই কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের সঙ্গে অভিনয়ের কথা ওঠছে!

কিছুটা তড়িঘড়ি করেই ৬ ফেব্রুয়ারি কলকাতায় উড়ে গিয়েছিলেন শাকিব খান। কলকাতার সবচেয়ে বিশাল প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর ডাকেই মূলত উড়ে গিয়েছিলেন তিনি। আর সেখান থেকে ফিরে জানিয়েছিলেন যে কলকাতার আরো একটি ছবিতে অভিনয় করছেন তিনি।

বিস্তারিত না বললেও নতুন ছবিটি যে সিনেমা প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর তরফ থেকে প্রযোজিত হচ্ছে সেটা জানিয়েছিলেন শাকিব খান। সিনেমার নাম কিংবা তার সঙ্গে নায়িকা কে থাকছেন সেটা না জানালেও এরইমধ্যে গণমাধ্যমে সেটাও চর্চার বিষয় হয়ে গেছে। বেশ কয়েকটি মিডিয়ায় কলকাতা-ঢাকার যৌথ প্রযোজনার ছবিতে শাকিবের পরবর্তী নায়িকা কোয়েল মল্লিক বলে প্রচার হচ্ছে। যদিও এখনো চূড়ান্ত হয়নি কিছুই।

তবে শাকিব খান জানিয়েছিলেন, আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে সদ্য চুক্তিপত্রে সই করা ছবিটি। যৌথ প্রযোজনার এই ছবিটি বাংলাদেশ থেকে কারা প্রযোজনা করবেন সেটাও শিগগির জানিয়ে দেওয়া হবে বলেও জানান শাকিব। তবে ছবিটি নির্মাণ করবেন রাজীব বিশ্বাস।

গেল মাসে ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’-এর শ্যুটিং থেকে ফিরে দেশিয় চলচ্চিত্র ‘অহংকার’-এ যোগ দিয়েছিলেন শাকিব খান। এই ছবিতে তার নায়িকা হিসেবে দেখা যাবে বুবলিকে।



মন্তব্য চালু নেই