শেষ দিনের প্রচারণায় ব্যস্ত সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের শেষ দিনের প্রচারণায় নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন বিএনপি সমর্থিত প্রার্থী সাখাওয়াত হোসেন খান। মঙ্গলবার সকাল ৯টা থেকে নগরীর ১৭ ও ১৮ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

সরেজমিনে দেখা গেছে, উল্লেখিত দুই ওয়ার্ডের নিতাইগঞ্জ, শীতলক্ষ্যা, পাইকপাড়াসহ বেশ কয়েকটি এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন সাখাওয়াত। শেষ মুহূর্তে প্রচারণায় আদাজল খেয়ে নেমেছেন তিনি। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন বিএনপি সমর্থিত এ মেয়র প্রার্থী।

এদিকে বহিরাগত নেতাদের অবস্থানের নিষেধাজ্ঞা থাকায় স্থানীয় নেতাদের সঙ্গে নিয়েই প্রচারণায় ছিলেন সাখাওয়াত। সকাল থেকে দুপুর পর্যন্ত প্রচারণায় মধ্যাহ্ন বিরতি বেলা ২টা থেকে নারায়ণগঞ্জ সদরে আবারও প্রচারণায় নামেন তিনি।

জানা গেছে, নির্বাচনী প্রচারণা শেষ হচ্ছে আজ রাত ১২টার পর। ফলে শেষ দিন ২৭টি ওয়ার্ডে দলীয় প্রার্থীদের সমর্থনে মিছিল করবেন বিএনপির স্থানীয় নেতাকর্মীরা। মিছিলের মাধ্যমে নিজেদের শক্তি জানান দিয়েই আনুষ্ঠানিকভাবে প্রচারণা শেষ করবেন তারা।

নির্বাচনী প্রচারণাকালে সাখাওয়াত বলেন, সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে জয়ী হবো। এজন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের নিরপেক্ষ হস্তক্ষেপ কামনা করছি।

নির্বাচন কমিশন যথাযথ ভূমিকা রাখছেন না বলেও অভিযোগ করেন তিনি। বলেন, প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের প্রার্থী আইভী নিজেও। এ পরিস্থিতির মধ্য দিয়ে ভোট সুষ্ঠু হবে কি না তা নিয়ে ভোটারদের মাঝেও শঙ্কা রয়েছে।

উল্লেখ্য, প্রথমবারের মতো দলীয় প্রতীকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে (নাসিক) নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আগামী বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



মন্তব্য চালু নেই