শেখ হাসিনা-নুরুল হুদার অধীনে নির্বাচন মানে দোজখে যাওয়া

দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে তা দোজখে যাওয়ার শামিল বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, আওয়ামী লীগের চেয়ে বড় আওয়ামী লীগ নতুন প্রধান নির্বাচন কমিশন নুরুল হুদা। শেখ হাসিনা এবং নুরুল হুদার অধীনে নির্বাচনে যাওয়া মানে দোজখে যাওয়া। রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর রুনি মিলনায়তনে ‘নির্বাচন কালীন সরকার এবং গ্রহণযোগ্য নির্বাচন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সভার আয়োজন করে ‘অপরাজেয় বাংলাদেশ।’

আগামী নির্বাচনে বিএনপি অবশ্যই নির্বাচনে আসবে, না আসলে নিবন্ধন বাতিল হবে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন কথার প্রসঙ্গে সভার প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সরকার নিজেদের স্বার্থেই বিএনপিকে আগামী নির্বাচনে নিয়ে আসবে। কারণ ২০১৪ সালে নির্বাচন নিয়ে যে দুর্নীতি করেছে তা ডাকতে হবে, না হলে আন্তোর্জাতিক মহলের চাপ সামলাতে পারবে না।’

সময় হলে সকলের মামলার বিচার করা হবে উল্লেখ করে তিনি আরও বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুজনের নামেই মামলা ছিল। শেখ হাসিনা ক্ষমতায় এসে তার সব মামলা বাতিল করে দিয়েছে, আর বেগম জিয়ার নামের মামলাগুলোকে সচল করেছে। খালেদা জিয়াকে মামলা দিয়ে জেলে পাঠাবেন, আর আপনি এমনিতে খালাস পেয়ে যাবেন এমন ভাববেন না। সময় হলে সব বিচারই করা হবে।

সংগঠনের সভাপতি ফরিদা মনি শহিদুল্লাহ’র সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির চেয়াপারনের উপদেষ্টা আব্দুস সালাম, আয়োজক সংগঠনের সভাপতি ইসমাইল হক সিরাজী, কৃষক দলের নেতা জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।



মন্তব্য চালু নেই