শেখ হাসিনাকে ভয় দেখিয়ে লাভ নেই : দীপু মনি

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাক্তার দীপুমনি বলেছেন, বঙ্গবন্ধুর সাহসী কন্যা শেখ হাসিনাকে জুজুর ভয় দেখিয়ে লাভ নেই। তিনি বাংলার মানুষকে কথা দিয়েছিলেন- যুদ্ধাপরাধীদের বিচার করবেন, সেটা করে দেখিয়ে দিয়েছেন।

শুক্রবার রাতে পাবনার চাটমোহর রেল ষ্টেশনে মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার অনুষ্ঠিতব্য পাবনা সদর উপজেলা আ.লীগের সম্মেলনে যোগদানের পথে এ সভায় যোগ দেন দীপুমনি।

যুদ্ধাপরাধের বিচার ইস্যূতে প্রধানমন্ত্রীকে দেশ-বিদেশে অনেক ভয় দেখানো হয়েছে উল্লেখ করে- দীপুমনি বলেন, এরপরও সব কিছুকে উপেক্ষা করে বিচার অব্যাহত রেখেছেন বঙ্গবন্ধু কন্যা।

এ সময় বিরোধী দলের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, এ বিষয়ে দেশে-বিদেশে মিথ্যে ও মনগড়া তথ্য-উপাত্ত দিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে; দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। এ ষড়যন্ত্র মোকাবিলা করতে, শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ারও আহ্বান জানান দীপুমনি।

মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবাহানের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- পাবনা জেলা আ.লীগের সহসভাপতি আব্দুল হামিদ মাষ্টার, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, যুগ্মসাধারন সম্পাদক ও পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, ছাত্রলীগের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, বর্তমান সভাপতি আব্দুল আলীম, ভাঙ্গুড়া উপজেলা শাখার সম্পাদক বাকী বিল্লাহ, চাটমোহর মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া আজাদ প্রমূখ। সভাটি সঞ্চালনা করেন মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেব আলী।

এরআগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাটমোহর রেল স্টেশানে পৌঁছুলে, দীপুমনিকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন স্থানীয় নেতা-কর্মীরা।



মন্তব্য চালু নেই