শুটিংয়ে হেনস্তার শিকার পরী

শুটিংয়ে হেনস্তার অভিযোগ পরীমনির। পরিচালক এস এ হক অলিকের বিরুদ্ধে হেনস্তা ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন তিনি। এই ঘটনায় সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা করা কথাও ভাবছেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন পরী।

এস এ হক অলিক দীর্ঘ আট বছর পর ‘আরও ভালবাসবো তোমায়’ নামে সিনেমা তৈরি করতে গিয়ে চাঞ্চল্যকর অভিযোগের মুখোমুখি হলেন। সিনেমায় পরী মনির বিপরীতে ছিলেন শাকিব খান।

পরী মনি অভিযোগ করেন, তাঁকে মানসিকভাবে নির্যাতন করার পাশাপাশি নানাভাবে হেনস্থা করা হয়েছে। শুধু তাই নয় চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে কাজ করতে গিয়ে শুটিং স্পটে নানাভাবে বৈষম্যেরও শিকার হতে হয়েছে বলেও চাঞ্চল্যকর অভিযোগ তাঁর।

জানা গিয়েছে, এস এ হক অলিক পরিচালিত এ ছবিটির কাজ এখন প্রায় শেষের পথে। কয়েকদিন বন্ধ থাকার পর গত ১৭ এপ্রিল থেকে ফের শুটিং শুরু হয় সিলেটে। চলবে আগামী ২৫ এপ্রিল পর্যন্ত। তার আগেই এই চাঞ্চল্যকর অভিযোগে শুটিং ছেড়ে মঙ্গলবার রাতেই সিলেট থেকে ঢাকায় ফিরে এসেছেন এই অভিনেত্রী।

পরী মনি মিডিয়াকে বলেন, ‘আমার সঙ্গে যেটা করা হয়েছে সেটা খুবই অন্যায় করা হয়েছে। প্রথমত, আমি নায়িকা এটা পরের কথা, আমি একজন মানুষ। আমার সাথে যেটা করা হয়েছে তা হল, আমাকে মানসিকভাবে টর্চার। এই সঙ্গে তাঁর আরও অভিযোগ, ঠাণ্ডা নদীর মধ্যে অকারণে তাকে দীর্ঘক্ষণ বসিয়ে রাখা হয়েছে। নদী থেকে উঠে আসার পর শ্বাসকষ্ট থাকার পরও তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থাও নেওয়া হয়নি বলে অভিযোগ করেন তিনি এবং এ কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন বলেও দাবি করেছেন সংবাদমাধ্যমে।



মন্তব্য চালু নেই