শিবির স্টাইলে যুবদলের ৩ মিনিট

ছাত্রশিবিরের স্টাইলে এবার কালো পতাকা মিছিল ও চোরাগোপ্তা পিকেটিং করলো রংপুর জেলা যুবদল। তাদের মিছিলের স্থায়িত্ব ছিল মাত্র ৩ মিনিট।

সোমবার বিকেল সোয়া তিনটার সময় জেলা যুবদলের সভাপতি রইচ আহম্মেদ এর নেতৃত্বে মহানগরীর সিটি পার্ক মার্কেটের গলি থেকে অচমকা মিছিলটি বের হয়।

মিছিল থেকে যুবদলের নেতাকর্মীরা ২টি মাইক্রোবাস, ১টি কার ও ১ অটোরিকশা ভাঙচুর করে। এ সময় চারদিকে উত্তেজনা ছড়িয়ে পড়ে। আতঙ্কিত ব্যবসায়ীরা দ্রুত দোকান বন্ধ করতে থাকে। ভয়ে সাধারণ জনগণ ছুটাছুটি শুরু করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই পালিয়ে যায় যুবদলকর্মীরা। এ সময় যুবদলের মিছিলের খবর পেয়ে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলের নেতৃত্বে মিছিল সিটি পার্ক মার্কেট বাজার প্রদক্ষিণ করে। নগরীতে এখনো উত্তেজনা বিরাজ করছে।

২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া গুলশান কার্যালয় থেকে বের হলে ফের বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করতে পারে বলে জানা গেছে।

এদিকে নাশকতা ও সহিংসতা এড়াতে নগরী জুড়ে র‌্যাব-পুলিশের টহল ব্যবস্থা জোরদার করা করেছে বলে জানিয়েছেন পুলিশের উপপরিদর্শক (এসআই) হারেস শিকদার।



মন্তব্য চালু নেই