শাহরুখের নতুন দুই নায়িকা

শাহরুখের নায়িকার হিসেবে বলিউডে অভিষেক হয়ে ভাগ্য সুপ্রসন্ন হতে চলেছে আরও দুই জনের। ভাগ্য সুপ্রসন্ন হতে চলেছে বলার কারণ হচ্ছে, এর আগে শাহরুখের নায়িকা হিসেবে বলিউডে যাদের অভিষেক হয়েছিল, তারা সকলেই বর্তমানে প্রতিষ্ঠিত।

শাহরুখের সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করেই আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন বলিউডে চূড়ান্ত সফল। শিল্পা শেঠিও তার ক্যারিয়ার শুরু করেছিলেন শাহরুখের সিনেমাতেই। ‘বাজিগর’-এ ক্যারিয়ার শুরু করে নিজেকে বলিউডে আলাদা উচ্চতায় নিয়ে গিয়েছিলেন শিল্পা। নবাগতা নায়িকাদের কাছে শাহরুখ তাই স্পেশাল, অন্তত ক্যারিয়ারে সাফল্যের নিরিখে সে কথা প্রায় সকলেই মানবেন।

এবার মোহিত শর্মার আপকামিং ‘ফ্যান’ সিনেমায় শাহরুখের নায়িকা হিসেবে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে মডেল ওয়ালাসা ডি সুজার। তার সঙ্গেই রোমান্স করতে দেখা যাবে বলিউডের রোমান্সের বাদশাকে।

শাহরুখের নায়িকা হওয়াটা তার কাছে বেশ চমকপ্রদ। চমকেছে বলিউডও। কেননা অভিনয়ে এর আগে কিছুই করেননি তিনি। সুপারমডেল ওয়ালাসা জিতেছিলেন সৌন্দর্য প্রতিযোগিতা। তারপর বিয়ে করে বেশ কিছুদিন গ্ল্যামার জগৎ থেকে দূরে ছিলেন তিনি। এবার শাহরুখের ‘ফ্যান’-এ নায়িকা হতে তারই ডাক পড়েছে। শোনা যাচ্ছে, বলিউড বাদশার সঙ্গে শুটিং শুরু করার আগে অভিনয়ের স্পেশাল ট্রেনিং নেওয়াও নাকি শুরু করে দিয়েছেন তিনি।

এ ছাড়া শাহরুখের আরেকটি আপকামিং সিনেমা ‘রাইস’-এও দেখা যাবে নতুন মুখ। এ সিনেমায় শাহরুখের নায়িকা হিসেবে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের।

ফলে ওয়ালাসা ডি সুজা ও মাহিরা খানের ভাগ্য নিয়ে হিংসা করতেই পারেন বলিউডের উঠতি নায়িকারা।



মন্তব্য চালু নেই