শাহজাদের অস্কার পাওয়া উচিত : ফয়সাল ইকবাল

ক্রিকেট মাঠে অভিনয়ের জন্য আহমেদ শাহজাদকে অস্কার দেয়ার কথা বললেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ফয়সাল ইকবাল। গত বৃহস্পতিবার ত্রিনিদাদে খেলা চলাকালীন শাহজাদের চোট আসলে পুরোটাই অভিনয় বলে ব্যঙ্গ করে তিনি বলেছেন, অভিনয়ে তার (আহমেদ শাহজাদ) অস্কার পাওয়া উচিত। এ নিয়ে টুইটারে শাহজাদকে ট্রল করাও শুরু করেছেন অনেকে।

বৃহস্পতিবার ত্রিনিদাদে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান চ্যাডউইক ওয়ালটনের সঙ্গে ধাক্কা লাগে শাহজাদের। ফিল্ডিং করতে গিয়ে ওয়ালটনের সঙ্গে সংঘর্ষে মাঠেই লুটিয়ে পড়েন তিনি। এর পর বেশ কিছুক্ষণ মাঠেই অজ্ঞান হয়ে পড়ে থাকেন শাহজাদ। নেক ব্রেস পরিয়ে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যেতে হয় তাকে। পরে অবশ্য চিকিৎসকেরা জানান, তার কোনো চোট লাগেনি। হাসপাতাল থেকেই মাঠে ফিরে আসেন আহমেদ। এরপর ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের শেষ দিকে ফিল্ডিংও করেন তিনি।

এদিকে, শাহজাদের পড়ে যাওয়া দেখে নাকি হাসি থামাতেই পারছেন না ইকবাল! চোট নয়, পুরো বিষয়টাই শাহজাদের অভিনয় দাবি করে তিনি বলেছেন, ‘কোনো সন্দেহ নেই, অভিনয়ে অস্কার পেলেন আহমেদ শাহজাদ। ও কখনও বদলাবে না!’

ইকবালের সমর্থনে বেশ কিছু ফ্যানেরাও টুইট করেন। তবে এতেও থেমে থাকেননি ইকবাল। তবে এতেও থেমে থাকেননি ইকবাল। এ বার শোয়েব আখতার, সাকলাইন মুশতাক এবং ওয়াসিম আক্রমকে ট্যাগ করে তার দাবি, তারা সকলেই নাকি শাহজাদের অভিনয় দেখে মুগ্ধ।

তবে এ ব্যাপারে এখনও মুখ খোলেননি ঘটনার নায়ক শাহজাদ।



মন্তব্য চালু নেই