শামনগরে ভেজাল মধু সহ আটক-১, ভ্রাম্যমান আদালতে ২ বছর কারাদন্ড

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার শনিবার দুপুরে ভেজাল মধু প্রস্তুতিকালে ১ ব্যক্তি আটক। এ সময় ভেজাল ৪২ মন মধু, ৫ বস্তা চিনি উদ্ধার করা হয়। আটক ব্যক্তির নাম মিজানুর রহমান (৪৫), সে গাবুরা ইউপি’র চকবারা গ্রামের ইউনুচ দোকানদারের ছেলে। আটক ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতে ২ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের এসআই লুৎফর রহমান, এস আই মাহফিজুর রহমান, এস আই ইউনুচ আলী, এসআই ইমরান মাহফিজুর রহমান, এস,আই, ইউনুছ আলী, এস, আই ইমরান হোসেন সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গাবুরার চকবারা গ্রামের মিজানুর রহমানের বাড়ীর রান্না ঘর থেকে ভেজাল ৪০ ড্রাম মধু , মধু তৈরীর সরঞ্জাম ৫ বস্তা চিনি সহ মিজানুরকে আটক করে।

পর ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আহসান উল্যাহ শরিফী ভোক্তা সংরক্ষন আইন-২০০৯ এ তাকে ২ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন। এবং পরবর্তীতে ভেজাল মধুগুলি যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ কামরুল ইসলামের নেতৃত্বে বিনষ্ট করা হয়। এবং চিনিগুলি নিলামে বিক্রী করা হয়। ভ্রাম্যমান আদালত চলাকালীন উপস্থিত ছিলেন কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর মনির হোসেন প্রমুখ।



মন্তব্য চালু নেই