শাবনূর এখন কোথায়? স্বামী বলছে দেশে, বাবা বলছে আস্ট্রেলিয়া

কয়েক দিন আগে দেশে আসেন দেশের এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। ১১ মাস পর গত ফেব্রুয়ারির ১১ তারিখ ঢাকায় এসেছিলেন অভিনেত্রী শাবনূর। কিন্তু এখন তিনি কোথায়? তার স্বামী বলছেন দেশেই আছেন এদিকে তার বাবা বলছেন অস্ট্রেলিয়ায়।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীর বাবা শাহজাহান চৌধুরী জানান, বৃহস্পতিবার (৯ মার্চ) জরুরি প্রয়োজনে শাবনূর অস্ট্রেলিয়া উড়াল দিয়েছেন। শাবনূর যখন ঢাকায় এসেছিল, তখন বলেছিল এবার কয়েক মাস ঢাকায় থাকবে। কিন্তু অস্ট্রেলিয়ায় হঠাৎ করে জরুরি কিছু কাজ পড়ে যাওয়ায় তাড়াতাড়ি চলে যেতে হয়েছে তাকে।

জানা গেছে, শাবনূরের একমাত্র সন্তান আইজানের শরীরটা ভালো যাচ্ছিল না। তার চিকিৎসা এবং ব্যক্তিগত কিছু কাজে এ যাত্রায় ঢাকা ছেড়েছেন একসময়ের লাস্যময়ী শাবনূর। কিন্তু শাবনূরের স্বামী অনিক বিষয়টি অস্বীকার করে বলেছেন, শাবনূর দেশেই আছেন। তিনি অস্ট্রেলিয়া যাননি।

অনিক বলেন, ‘সামান্য জ্বরের কারণে ছেলেকে চিকিৎসা করতে অস্ট্রেলিয়া যাওয়ার কোনো কারণ দেখছি না। সে অস্ট্রেলিয়া যায়নি। ঢাকাতেই আছে। একটি ছবির শুটিংয়ের প্ল্যান চলছে। সেটা শেষ করেই অস্ট্রেলিয়া যাবে।’

এ বিষয়ে শাবনূরের মোবাইলে ফোন দিলে রিং হলেও তিনি রিসিভ করেননি। দু’পরিবার থেকে দুই ধরনের বক্তব্যে বেশ কিছুটা গরমিল রয়েছে। বক্তব্যের অসামঞ্জস্যতা থেকেই বিষয়টি স্পষ্ট, স্বামীর সঙ্গে মোটেও বনিবনা হচ্ছে না এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের এ রোমান্টিক নায়িকার।

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, অনিকের সঙ্গে বিচ্ছেদ ঘটছে শাবনূরের। তাদের মধ্যে আর বনিবনা হচ্ছে না। তখন বিষয়টি গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন শাবনূর। তিনি বলেছিলেন, ‘আমাদের মধ্যে কোনো ঝামেলা নেই। ছেলে আইয়ান ও স্বামী অনিককে নিয়ে বেশ সুখেই সংসার করছি আমরা।’



মন্তব্য চালু নেই