নারীদের উপর হামলাকারীদের বিচারের দাবিতে

শান্তিপূর্ণ সমাবেশে হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

বাংলা বর্ষবরণের দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে নারী নিপীড়ক ও লাঞ্ছনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একটি ছাত্র সংগঠনের প্রতিবাদ সমাবেশে ছাত্রীদের উপর বর্বরোচিত হামলার ঘটনার প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সচেতন নাগরিক কমিটি, সাতক্ষীরা।
আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে সনাক সাতক্ষীরার সভাপতি প্রফেসর আব্দুল হামিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সনাক সদস্য ও প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জী, সনাক সদস্য ডা: সুশান্ত ঘোষ, স্বদেশ এর নির্বাহী পরিচালক মাধব দত্ত, স্বজন সমন্বয়ক মঈনুর রহমান মঈন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, একটি শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশে নারী-পুরুষ নির্বিশেষে সকলের উপর নির্বিচারে নিষ্ঠুর নিপীড়ন অত্যন্ত দু:খজনক, আইনের শাসন ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার অন্তরায় এবং মহান মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থী। বক্তারা প্রতিবাদ সমাবেশে পুলিশের অমানবিক হামলার গভীর ক্ষোভ প্রকাশ করেন এবং অনতিবিলম্বে ঘটনার সুষ্ঠ তদন্তপূর্বক দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতকরণে জোরালো দাবি জানান।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সনাক সহ সভাপতি পবিত্র মোহন দাশ, স্বজন সদস্য আব্দুস সামাদ, ইয়েস সদস্য আব্দুর রহমানসহ সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যবৃন্দ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সনাক সাতক্ষীরার এরিয়া ম্যানেজার আশিক বিল্লাহ।



মন্তব্য চালু নেই