লিমির ‘একটুখানি ঘুম’

২০১৩ সালের ফেব্রুয়ারিতে মি লেভেল থেকে প্রকাশ পায় সংগীতশিল্পী লুবনা লিমির প্রথম একক অ্যালবাম ‘সত্যি বলছি ছয়’। সে অ্যালবামের গানের কথা ও সুর করেন লুবনা লিমি নিজেই। সংগীতায়োজনে ছিলেন তানভীর আলম সজীব। অ্যালবামের ‘অচেনা মানুষ’ গানটি শ্রোতার খুব গ্রহণও করেন।

এবার পহেলা বৈশাখে লুবনা লিমি নিয়ে আসছেন নিজের দ্বিতীয় একক অ্যালবাম ‘একটুখানি ঘুম’। প্রকাশ করবে ঈগল মিউজিক। লুবনা লিমি জানান, এই অ্যালবামটিতে মোট গান রয়েছে ৮টি। গানগুলো কথা লিখেছেন নচিকেতা চক্রবর্তী, রবিউল ইসলাম জীবন, সেতু চৌধুরী, অভিজিৎ দাস এবং লুবনা লিমি নিজে। সুর ও সংগীতায়োজনে নচিকেতা চক্রবর্তী, মানাম আহমেদ, সেতু চৌধুরী, অটামনাল মুন ও পৃথ্বিরাজ।

গানগুলোর শিরোনাম ‘একটুখানি ঘুম’, ‘বন্দি অবসর’, ‘রাত জোনাকী’, ‘আরো আরো পেরিয়ে’, ‘স্মৃতি মেঘ’, ‘তোমার জন্য লেখা গান’, ‘সব বিচ্ছিন্ন’ প্রভৃতি।

অ্যালবামটি প্রসঙ্গে লুবনা লিমি বলেন, ‘আমি সব সময়ই ব্যাতিক্রমী কথা ও সুর নিয়ে কাজ করতে পছন্দ করি। এই অ্যালবামেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছি। অনেক সময় নিয়ে গানগুলো করেছি। আশাকরি শ্রোতারা ভালোভাবেই গ্রহণ করবেন।’
এরইমধ্যে অ্যালবামের টাইটেল গান ‘একটুখানি ঘুম’-এর মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। বিভিন্ন টিভি চ্যানেল এবং অনলাইনে ভিডিওটি দেখা যাচ্ছে। ভিডিওটি পরিচালনা করেছেনে তন্ময় তানসেন। গানটির গীতিকার রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীতায়োজনে আছেন সেতু চৌধুরী।



মন্তব্য চালু নেই