লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ গুলিবিদ্ধ ৩

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি- গুলিবিদ্ধরা র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত শীর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর সদস্য।

সদর উপজেলার চন্দ্রগঞ্জ-চাটখিল সড়কের ২ নম্বর ব্রিজ এলাকায় বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাদের কাছ থেকে একটি এলজি উদ্ধার করে পুলিশ।

গুলিবিদ্ধ আহতরা হলেন- নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার আমিষাপাড়া ইউনিয়নের জাফরের ছেলে মো. শাহেদ (২৪), একই এলাকার আবু তাহেরের ছেলে ইমন হোসেন (২৫) ও আবুল খায়েরের ছেলে মো. সোহেল (২৪)। আহত পুলিশ সদস্যদের নাম জানা যায়নি।

জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি-সদর) মো. জুনায়েদ কাউসার  জানান, রাতে চন্দ্রগঞ্জ-চাটখিল সড়কের ২ নম্বর ব্রিজ এলাকায় পুলিশ টহল দিচ্ছিল। হঠাৎ পুলিশকে লক্ষ্য করে তারা গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে তিন জন গুলিবিদ্ধ হন।

এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইপগান ও চারটি তাজা গুলি উদ্ধার করা হয় বলে জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ‘বন্দুকযুদ্ধের’ সময় তাদের চার পুলিশ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধরা সবাই র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত শীর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর সদস্য। গুলিবিদ্ধদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



মন্তব্য চালু নেই