‘রোজার পবিত্রতা নষ্ট করছেন খালেদা’

মাহবুব উল আলম হানিফ বলেছেন, গুপ্তহত্যাকারীদের রক্ষা করার জন্য বিভিন্ন সময় নানা মিথ্যাচার করে যাচ্ছেন খালেদা জিয়া। সরকারের বিরুদ্ধে মিথ্যা কথা বলছেন। মিথ্যাচার করে রোজার পবিত্রতা নষ্ট করছেন।

শুক্রবার সকালে মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল রাজধানীর রামকৃষ্ণ মঠ ও মিশনে যায়। সেখানে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোট দেশের মানুষকে আতঙ্কিত এবং সরকারের সুনাম ক্ষুন্ন করার জন্য গুপ্তহত্যার পথ বেছে নিয়েছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ইফতার মাহফিলে মিথ্যাচার করেছেন। জঙ্গিদের পক্ষ নিয়ে কথা বলেছেন। এতে বুঝা যায় তারা সব গুপ্তহত্যা ও নাশকতার সঙ্গে জড়িত।’

তিনি জানান, যুদ্ধাপরাধীদের বিচার ও সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য একাত্তরের পরাজিত শক্তি এবং তাদের মিত্ররা সুপরিকল্পিতভাবে নাশকতা করে সরকার অস্থিতিশীল করার চক্রান্ত করছে। এই ধরনের নাশকতামূলক কর্মকাণ্ডের অংশ হিসেবে এই ধর্মীয় প্রতিষ্ঠানে একটি চিঠি এসেছিল। এটা নিয়ে তাদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছিল। ঘটনার সঙ্গে সঙ্গে স্বাস্থ্যমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসেছিলেন।

প্রতিনিধি দলে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সাংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।



মন্তব্য চালু নেই