রামগোপালের ট্যুইট সমর্থন করে একী বললেন রাখী সাবন্ত!

আন্তর্জাতিক মহিলা দিবসে ট্যুইট করে বিতর্কে জড়িয়েছেন বলিউডের পরিচালক রামগোপাল ভার্মা। তার বিরুদ্ধে পুলিশের কাছেও অভিযোগ দায়ের করে এক মহিলা সংগঠন। বিতর্কের মুখে ক্ষমাও চেয়েছেন রামগোপাল। এবার সমর্থনের ছলে বলিউড পরিচালককে সমর্থন করলেন বলিউড অভিনেত্রী রাখী সাবন্ত। তিনি যে মন্তব্য করেছেন, তাও যথেষ্ট বিস্ময়কর।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে রাখীর মন্তব্য, ‘রামগোপাল যা বলেছেন, তা ঠিক। যেখানে সানি লিওনের প্রশংসা করেছেন সেখানে আমি তার পাশে রয়েছি। আমি বলতে চাই যে, প্রত্যেক মহিলারই, রামগোপালের বক্তব্য অনুযায়ী, খুশি করতে শেখা উচিত’।

রাখী আরও বলেছেন, ‘রান্নাবান্নার দায়িত্ব ছেড়ে কীভাবে খুশি করতে হবে তার জন্য মহিলাদের কোচিং ক্লাসে যাওয়া উচিত’।

রামগোপালের ট্যুইটকে সমর্থন করে রাখী বলেছেন, ‘সন্তানদের বড় করতে একজন মহিলা তার সারাজীবনটা কাটিয়ে দেন। আকর্ষণীয় মহিলা দেখলেই একজন পুরুষ ২০-৩০ বছরের সম্পর্ককে নিমেষে ভুলে যান’।

উল্লেখ্য, নারী দিবসে মহিলাদের শুভেচ্ছা জানাতে গিয়ে একাধিক ট্যুইট করেছিলেন। এরমধ্যে একটি ট্যুইটে তিনি মন্তব্য করেছিলেন, ‘প্রার্থনা করি বিশ্বের সব মহিলা যেন সানি লিওনের মতোই পুরুষদের খুশিতে ভরিয়ে দেন!’

এই ট্যুইট ঘিরে বিতর্কের পরিপ্রেক্ষিতে রামগোপাল ক্ষমা প্রার্থনা করে বলেছেন, তিনি শুধু তার অনুভূতির কথা জানিয়েছিলেন। তার মন্তব্যে কেউ আহত হয়ে থাকলে তাদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন রামগোপাল।



মন্তব্য চালু নেই