রাবি প্রশাসনের নবীনবরণ অনুষ্ঠিত

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের করে নিয়েছে রাবি প্রশাসন। রবিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন নবাগত শিক্ষার্থীদের মধ্য থেকে ফাইন্যান্স বিভাগের ছাত্রী জান্নাতুল ফেরদৌস ও বাংলা বিভাগের ছাত্র সোহাগ সিকদারকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। বরণ শেষে উপাচার্য বলেন, বাংলাদেশের উচ্চশিক্ষা ও গবেষণার এক অনির্বাণ বাতিঘর রাবি। যে শিক্ষা মানুষের শুভবোধকে উন্মোচিত করে, চেতনাকে করে দেশপ্রেমে উদ্ভাসিত, নিজ মেধা ও অভিজ্ঞতাকে দেশের কল্যাণে ধাবিত করে সেই শিক্ষার আদর্শ ক্ষেত্র বিশ্ববিদ্যালয়। উপাচার্য নবীন শিক্ষার্থীদের সুখী-সমৃদ্ধ বাংলাদেশের রূপায়ণে সদা প্রয়াসী হতে আহ্বান জানান।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মুহাম্মদ এন্তাজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ছাত্র-উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান। সেখানে নবাগত শিক্ষার্থীর মধ্যে বক্তৃতা করেন রসায়ন বিভাগের মো. মাহমুদুর রহমান ও সমাজবিজ্ঞান বিভাগের জান্নাতুল ফেরদৌস জেরিন।

এছাড়া উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমেদ, বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক মো. আখতার ফারুক, রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক রুবাইয়াত ইয়াসমিন, প্রাণিবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক সেলিনা পারভীন ও প্রক্টর অধ্যাপক মো. মুজিবুল হক আজাদ খান বক্তব্য দেন।



মন্তব্য চালু নেই