রাবিতে ধর্মঘটের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রদল ও ছাত্রশিবিরের ডাকা ধর্মঘটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় টেন্টে এসে শেষ হয়। পরে সেখানে তারা সংক্ষিপ্ত সমাবেশ করে।

এসময় সভাপতি মিজানুর রহমান রানা বলেন, শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করতে ছাত্রদল ও শিবির ধর্মঘট ডেকেছে। স্বাধীনতা বিরোধী এই শক্তি ক্যাম্পাসে ধর্মঘট ডেকে শিক্ষার্থীদের জীবনকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। তারা বাংলাদেশকে পাকিস্তানের মতো জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে একের পর এক বোমা, ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে চলেছে। এসময় বোমাবাজদের কেউ ধরিয়ে দিতে পারলে রাবি শাখা ছাত্রলীগের পক্ষ থেকে তাকে পুরস্কৃত করার ঘোষণা দেন তিনি।

রাবি শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন, ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি সরকার ফারহানা আক্তার, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান হিমেল।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফিরোজ মাহমুদ, যুগ্ম সম্পাদক সাহানুর সাকিল, ছাত্রলীগ নেতা মিনারুল ইসলাম, গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মোহাম্মদ সালেহ প্রমুখ।



মন্তব্য চালু নেই