রাত সাড়ে দশটায় ফোনে কথাবার্তা, অত:পর শ্বাসরোধ করে গৃহবধুকে হত্যার অভিযোগ!

মো. ফরমান শেখ, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে শাহনাজ বেগম (২৫) নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে স্বামী নজরুল ইসলাম (২৭) নামের এক ট্রাক ড্রাইভারের বিরুদ্ধে। মঙ্গলবার (৪ এপ্রিল) গভীর রাতে কোন এক সময়ে এ ঘটনা ঘটে বলে ধারণা করছে শাহনাজের স্বজনরা।

অপরদিকে এ ঘটনাকে কেন্দ্র করে ভোর সকাল থেকেই স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ি উধাও বলেও খবর জানা গেছে। এ মর্মান্তিক ঘটনাটি উপজেলার নিকরাইল ইউনিয়নের চিতুলিয়া উত্তর পাড়া গ্রামে ঘটে। স্থানীরা জানান, প্রায় তিন বছর আগে উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের মোঃ গফুর উদ্দিনের মেয়ে শাহনাজের সাথে একই ইউনিয়নের চিতুলিয়া উত্তর পাড়া গ্রামের মোঃ গফুর শেখের ছেলে নজরুল ইসলাম সাথে বিয়ে হয়। বিয়ের এক বছর পর থেকেই তাদের সাংসারিক জীবনে ঝগড়াঝাটি প্রায়ই লেগে থাকত। স্থানীরা আরো জানান, শাহনাজের এ ঘটনাটি ভোর সকালে তার ভাসুরের বউয়ের চিৎকারের শব্দে জানতে পেরে বাড়ীতে দৌড়ে ছুটে আসি। এসে দেখি ঘরের মেঝে শাহনাজের লাশ। সেই সাথে তারা দেখে ঘরের বাঁশের ধন্ণ্যায় একটি ওড়ানা পেঁছিয়ে বাঁধা রাখা হয়েছে। এলাকাবাসীরা ধারণা করছে তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে।

শাহনাজের বড় বোন জানান, সোমবার রাত সাড়ে দশটার দিকে ফোনে শাহনাজ তার স্বামীর সম্পর্কে বিভিন্ন কথা বলে এবং তার স্বামী নজরুলের সাথে অনেকখন ফোনে কথাবার্তা হয়। কিছুখন পরে আবার নজরুলকে মোবাইল করলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ইনচার্জ (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম কাউসার চৌধুরী ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে বাদী পক্ষের কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে



মন্তব্য চালু নেই