রাণীনগরে জায়গার মালিকানা নিয়ে মারপিটে আহত ৩ ॥ গ্রেফতার ২

নওগাঁর রাণীনগরে জায়গা-জমির মালিকানার জ্বের ধরে মারপিটে ৩ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে । এঘটনায় থানা পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার কালীগ্রাম মরুপাড়া গ্রামের মোজাহার আলী ও মুন্সিপুর গ্রামের হুরমত আলীর মধ্যে ওয়ারিশান জায়গার মালিকানা নিয়ে দীর্ঘ দিন ধরে মামলা চলে আসছিল। এরই মধ্যে হুরমত আলীর জামায় কালীগ্রাম ডাকাহার পাড়ার ওয়াহেদুল ইসলাম মোল্লা ওই বিবাদমান জায়গার উপর ঘড় নির্মান করার প্রস্তুতি নেয়। এতে মোজাহারের ছেলে সোলাইমান বাদা প্রদান করে। এক পর্যায়ে গত শুক্রবার সকালে উভয়ের মধ্যে কাগজপত্র নিয়ে বসে আপোষ মিমাংসা করার কথা ছিল।

ওই দিন সকালের দিকে বসতে না পারলেও সন্ধ্যায় আবাদপুকুর চার মাথায় একটি চা স্টলে বসার পর হুরমত আলী,তার ৩ ছেলে ও হুরমতের জামায় ওয়াহেদুল ইসলাম কাগজ পত্র দেখাতে অপরাগতা প্রকাশ করে অতুর্কিত ভাবে সোলাইমান ও হুরমতের ভাগনেদের উপর হামলা চালায় । এতে সোলাইমান সহ ৩ জন আহত হয় বলে সোলাইমান আলী জানান। আহতরা হলেন, কালীগ্রাম কয়াপাড়া গ্রামের আবেদ আলী প্রাং এর ছেলে মোহাম্মদ আলী (৪৫) ও ছোট ভাই মোজাম্মেল হক (৩৮)।

আহতদের সঙ্গে সঙ্গে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে । এর মধ্যে সোলাইমান আলী প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেরে চলে আসে। এঘটনায় ওই রাতেই সোলাইমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ ওয়াহেদুল ইসলাম মোল্লা (৫৬) ও তার ছেলে মাহমুদুল্লাহ মোল্লা (৩০) কে গ্রেফতার করে গতকাল শনিবার আদালতে সোর্পদ করে।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস.আই আবু সেনা জানান, সোলাইমান আলী বাদী হয়ে ওয়াহেদুল ইসলাম সহ ৫জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে বাবা-ছেলেকে গ্রেফতার করা হয়েছে,বাকী আসামীদের গ্রেফতারের তৎপরতা চলছে।#



মন্তব্য চালু নেই