রাণীনগরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু চলছে নানা রকম গুঞ্জন

নওগাঁর রাণীনগরে লাভলি আক্তার (২৩) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃতু হয়েছে। কেউ বলছে আতœহত্যা আবার কেউ বলছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃতু হয়েছে নাকি তাকে হত্যা করা হয়েছে এনিয়ে চলছে নানা রকম গুঞ্জন।

স্থানীয় সুত্রে জানাগেছে,উপজেলার পারইল সরদার পাড়ার আলমগীর হোসেন ও তার স্ত্রী দীর্ঘ দিন ধরে ঢাকা গার্মেন্টসে চাকরি করতো। গত ৩/৪ দিন আগে স্বামী-স্ত্রী উভয়ে বাড়ীতে বেড়াতে আসে।

গত মঙ্গলবার সন্ধ্যায় একই গ্রামে লাভলির নানার বাড়ীতে তার রহস্যজনক মৃত্যু হয়। মহুর্তের মধ্যে এখবর ছড়িয়ে পরলে শত শত জনতা লাশ দেখতে বাড়ীতে ভির জমায় । তবে কি ভাবে তার মৃত্যু হয়েছে তা স্পষ্ট করে কেউ বলতে পারছেনা।

লাভলির মামি রেখা বিবি (৩৮) জানান, লাভলির মৃত্যুর সময় ওই বাড়ীতে কেউ ছিল না তবে লাভলির হৃদরোগের সমস্যা ছিল সে কারনেই হয়তো তার মৃত্যু হতে পারে। গ্রামের অনেকে নাম প্রকাশ না করার শর্তে জানান, মঙ্গলবার দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক ঝগড়া হয়েছিল। এ থেকে সে আতœহত্যা করে থাকতে পারে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, বুধবার দুপুরে লাশ উদ্ধার করা হয়েছে । মর্গে প্রেরন করা হবে। ময়না তদন্ত ছাড়া মৃত্যুর কারন বলা যাচ্ছেনা । তার শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলেও জানান তিনি।



মন্তব্য চালু নেই