রাজশাহীতে হরতাল-অবরোধের প্রতিবাদে মহিলা লীগের বিক্ষোভ

বিএনপি-জামায়াতের অযুক্তিক হরতাল-অবরোধে জ্বালাও পোড়াও বন্ধের দাবিতে রাজশাহীতে জেলা মহিলালীগ ও রেলওয়ে শ্রমিক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ‘খুনি খালেদার একি বেশ, মা কাদছে, পুড়ছে দেশ’ এই স্লোগানের মধ্যদিয়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টি, আগ্নিসংযোগ, মানুষ পুড়িয়ে হত্যা ও হরতাল-অবরোধের প্রতিবাদে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বুধবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে মহানগরীর লক্ষীপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল শেষে এক প্রতিবাদ সভার আয়োজন করে মহিলালীগ।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও জেলা মহিলালীগ সভাপতি মর্জিনা পারভিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এতে বক্তারা, হরতাল-অবরোধে মানুষ পুড়িয়ে হত্যা বন্ধ করে দেশের সার্বিক পরিস্থিতি ফিরিয়ে আনতে ২০ দলীয় জোটের নেতৃত্বাধীন বিএনপির চেয়ারপারর্সনের প্রতি আহ্বান জানান।

এদিকে, রাজশাহী রেলওয়ে সদর দপ্তর শাখা শ্রমিক লীগের উদ্যোগে রেলভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগর ভবন, মহিলা কলেজ সড়ক হয়ে সাহেব বাজার জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়। নেতৃত্ব দেন রেলওয়ে শ্রমিক লীগ নেতা খন্দকার ফিরোজার রহমান ও ওয়ালি খান।



মন্তব্য চালু নেই