রাজশাহীতে মহিলাদলের মিছিল, আটক ৭

২০ দলীয় জোটের ডাকা দেশব্যাপী ৭২ ঘণ্টা হরতালের সমর্থনে রাজশাহী মহানগরীতে মিছিল করেছে মহিলাদলের নেতাকর্মীরা। মিছিল শেষে ফেরার পথে দলটির সাত নেতাকর্মীকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার সকালে রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সামনে থেকে তাদের আটক করা হয়। বর্তমানে তাদের ডিবি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ চলছে।

আটককৃতরা হলেন, রাজশাহী সিটি করপোরেশনের সংরক্ষিত-৩ আসনের কাউন্সিলর ও নগর মহিলাদলের যুগ্ম আহ্বায়ক মুসলিমা বেগম বেলী (৪২), শামসুদ বেগম (৩০), জান্নাতুল ফেরদৌস (৩০), মনোয়ারা বেগম (৩৮), মমতাজ খাতুন শিউলী (১৮), রিজিয়া বেগম (৫০) ও জান্নাতুল ফেরদৌস (৪০)।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, অবরোধ-হরতালের সমর্থনে মহানগর মহিলা দলের নেতাকর্মীরা রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যানের বাড়ির সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বেলদারপাড়া মোড়ে পৌঁছালে পুলিশ আসার খবর পেয়ে নেতাকর্মীরা পালিয়ে যান। পরে চেম্বার ভবনের সামনে থেকে রাজশাহী সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের কাউন্সিলর মুসলিমা বেগম বেলীসহ মহিলা দলের সাত নেতাকর্মীকে আটক করে পুলিশ।



মন্তব্য চালু নেই