রাজনীতির মাঠে আসার সাহস নেই বিএনপির

রাজনীতির মাঠে আসার সাহস নেই বিএনপির বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

রোববার দুপুর ১২টার দিকে মাদারীপুর শহরের ইউআই সরকারি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, ‘মানুষ যখন অপরাধ করে সেই অপরাধের যখন প্রতিক্রিয়া হয় তখন তারা নিঃশ্চুপ হয়ে যায়। তেমনি বিএননি-জামায়াত এখন রাজনীতির মাঠে আসার সাহস হারিয়ে ফেলেছে।’

তিনি আরো বলেন, ‘২০১৩-১৪ সালের বিএনপি ও জামায়াত অন্যায়ভাবে মানুষ হত্যার পাশাপাশি তাণ্ডব চালিয়েছিল শেখ হাসিনাকে উৎখাত করার জন্য। যখন দেখল এতেও শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা সম্ভব না, তখন তারা রাজনীতির মাঠে আসার সাহস হারিয়ে ফেলেছে। আর মানুষের কাছে এই প্রশ্নের জবাব দেবার ভাষা নেই বিএনপি ও জামায়াতের। তাই তারা নিঃশ্চুপ হয়ে গেছে।’

নৌপথে ফেরি ও লঞ্চ চলাচল স্বাভাবিক রাখতে নদী খননে সরকার কাজ করে যাচ্ছে বলেও জানান নৌমন্ত্রী। এতে যাত্রীদের ভোগান্তি কমবে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, জেলা পরিষদের প্রশাসক মিয়াজ উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির, ইউআই সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম প্রমুখ।



মন্তব্য চালু নেই