রাজধানীতে দুুু দিন ব্যাপী ‘ক্যারিয়ার ডেভেলপমেন্ট এক্সপো-২০১৫’ শুরু

নগরীতে দু দিন ব্যাপী ক্যারিয়ার ‘ক্যারিয়ার ডেভেলপমেন্ট এক্সপো-২০১৫’ শুরু হয়েছে । শুক্রবার দুপুর ২ টার সময়ে পান্থপথের ইউটিস মিলনায়তনে এ এক্সপোর উদ্ধোধন করেন স্বারাষ্ট্র প্রতিমন্ত্রী আসুাদুজ্জামান খান কামাল এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবির । ‘ইমপ্রেশন থ্রিসিক্সটি’ আয়োজিত এ এক্সপোতে ৩২ টি দেশী বিদেশী শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষা বিষয়ক ফার্ম অংশগ্রহণ করে।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান খান কামাল বলেন, এ ধরণের মেলা বিদেশী শিক্ষা প্রতিষ্ঠান সম্পর্কে সহজেই তথ্য পেতে পারেন আমাদের শিক্ষার্থীরা। ফলে আমাদের দেশের শিক্ষার্থীরা গ্লোবাল জ্ঞান অর্জন করে দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলবে।

অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠ ও নির্বিঘ্নে করার জন্য পাড়ায় মহল্লায় প্রতিরোধ কমিটি করা হবে। বলেন, আপনারা জানেন আমাদের প্রধানমন্ত্রী শুধু একজন প্রধানমন্ত্রী নয় , একজন স্নেহময়ী জননী। তাই তিনি চান না কোমল মতি শিক্ষার্থীদের কারো গায়ে কোন প্রকার আঘাত লাগুক ।

অনুষ্ঠানে আসাদুজ্জামান খান কামালকে এক্সপোতে অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শিক্ষা বিষয়ক উপহার ও স্বগত জানান অতিশ দীপঙ্গ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের সদস্য গোলাম সারোয়ার কবির।



মন্তব্য চালু নেই