রাউজানে দুই ঘরে চুরি : ৭টি মোবাইলসহ মালামাল লুট

চট্টগ্রাম রাউজান উপজেলার নোয়াজিষপুর ইউনিয়নের নোয়াজিষপুর গ্রামে চুরির ঘটনা ঘটেছে। জানা যায়, গত ২৬ ফেব্র“য়ারী দিবাগত রাত ৩ টার দিকে নোয়াজিষপুর গ্রামের কানু চৌধুরী বাড়ীর আবু তাহেরের ঘর থেকে ৭টি মোবাইলসহ মালামাল লুট করে নিয়ে যায়।

ঘটনার বিবরণ দিয়ে নাজিম উদ্দীন বলেন, গতকাল দিবাগত রাত ৩টার দিকে আমার ঘরের পাশে আবু তাহের এর ঘর। গতকাল আবু তাহেরের এক মেয়ে কাতার থেকে এবং অন্যরা চট্টগ্রাম শহর থেকে ছেলে সন্তানদের নিয়ে বাবার বাড়ীতে বেড়াতে আসে। গভীর রাত ৩টার দিকে আবু তাহেরর ঘর থেকে মেয়ে বাহিরে বের হয়। সেই সুযোগে ঘরের দরজা খোলা পেয়ে চুর কাটের নিচে ঢুকে পড়ে। সেই সুবাদে গভীর রাতে যখন তারা ঘুমে নির্মজিত সেই সুযোগে ঘর থেকে ৭টি মাল্টিমিডিয়া সেটসহ মালামাল লুট করে চুরচক্র।

ঐদিন রাতে পার্শ্ববর্তি সিকদার বাড়ীতেও ঘরের টিন কাটার সময় ঘরের কর্তা টের ফেলে চুরেরদল দ্রুত পালিয়ে যায়। এদিকে গত ২৫ ফেব্র“য়ারী গভীর রাতে গহিরা দলইনগর গ্রামের কাঠ ব্যবসায়ী নাজিম উদ্দীনের ঘরে চুরি করে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় বলে জানায়েছে স্থানীয়রা। স্থানীয়রা বলেন, রাউজানে এই ভাবে চলতে থাকলে প্রতিনিয়ত চুরি বা ডাকাতি বৃদ্ধি পাওয়ার সম্ভবনা রয়েছে। প্রতিটি গ্রামে চুরি/ডাকাতি রোধে জনসাধারণ ও প্রশাসনের সুদৃষ্টি আকর্ষণ করছে বিজ্ঞ ও সচেতন মহল।



মন্তব্য চালু নেই