রাউজানে ঘর নির্মাণের ইট আনাতে গিয়ে স্কুল ছাত্র নিহত

চট্টগ্রামের রাউজানে পাখা বাড়ী নির্মাণের জন্য ইট আনার সময় জীবনের ইতি টানল জাহেদুল ইসলাম (১৬) নামে এক বিদ্যালয়গামি ছাত্র। গতকাল ইটভাটি থেকে সন্ধ্যায় নিজ বাড়ীতে ইট নিয়ে আসার সময় জীপ গাড়িটি রাস্তার পাশের গভীরে পড়ে চাপা পড়েন তিনি। এতে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

জানা যায়, উপজেলার হলদিয়া ইউনিয়নের এয়াছিনগর ফইল্যা টিলা এলাকার বাসিন্ধা প্রবাসি সিরাজ মিয়া কাচের ঘর ভেঙ্গে নতুন পাকাঘর নির্মাণের কাজ শুরু করেন। এতে গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় পাখা ঘরের কাজের জন্য ছেলে জাহেদুল ইসলাম পাশ্চবর্তী ব্রীক ফিল্ড থেকে গাড়ী করে ইট নিয়ে আসার সময় জানিপাথর বৃক্ষবানুপুর সড়কের পাশে গাড়িটি খাদে পড়ে যায়। এতে জাহেদ গাড়ী চাপা পড়ে মর্মান্তিকভাবে আহত হওয়ার পর স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তিনি মৃত্যুবরন করেন।

বিষয়টি নিয়ে ঘটনাস্থলে থাকা রাউজান থানার উপ-পরিদর্শক মনছুর আহমদ জানান হাসপাতাল থেকে লাশটি ঘরে নিয়ে আসা হয়। এতে তিনি মাথায় ও পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে মৃত্যুবরন করেন। নিহত জাহেদুল ইসলাম উপজেলার এয়াছিন নগর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। ২ ভাই ১ বোনের মধ্য সে সবার বড়। তার বাবা সিরাজ মিয়া একজন মধ্যপ্রাচ্য প্রবাসি। তার এই ধরনের মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।



মন্তব্য চালু নেই