রত্নার রাজনীতিতে যোগদান অতঃপর সংসারে দ্বন্দ্ব!

চলচ্চিত্র জগতের তারকাদের রাজনীতিতে যোগদান এখন আর নতুন কিছু নয়। জনপ্রিয় সব অভিনেতা অভিনেত্রীদেরও আমরা রাজনীতিতে নামতে দেখছি। সেই ধারাবাহিকতায় সদ্য সমাপ্ত দশম জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছিলেন চিত্রনায়িকা রত্না।

যার ফলে সব ধরনের কাজ থেকে নিজেকে দুরে সরিয়ে নিয়ে গেছেন তিনি। এর ফলে তার স্বামী পরিচালক শাহীন সুমনের সাথেও সৃষ্টি হয়েছে পারিবারিক দ্বন্দ। একই ছাদের নিচে থাকবেন কিনা তাও সন্দেহ। এর কারণ রাজনীতির ক্ষমতার স্বাদে রত্না তার ছবির কাজ নিয়ে প্রকাশ করছেন অনীহা।সময়মতোটে না যাওয়া আর শিডিউল ফাসানো এখন উদ্বিগ্ন করে তুলেছে অন্য নির্মাতাদেরও।

এ প্রসঙ্গে রত্না বললেন, “আমি কখনো ছোটপর্দায় নিয়মিত অভিনয় করতে চাই না। চলচ্চিত্রই আমার কাজের প্রধানতম ক্ষেত্র। তবে দেশের সেবার জন্য রাজনীতিতে নামায় আমার সবার সাথে দুরত্ব সৃষ্টি হয়েছে। এ পরিস্থিতে আমার ছবির শুটিংও বাতিল করেছি। তাই আমি সিদ্ধান্ত নিতে পারছি না”

গত বছর চ্যানেল আইয়ে প্রচারিত রত্নার ‘ওলট পালট’ এবং ‘ডাবল এমএ’ নাটক দুটি ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছিল। এরপর আর তিনি ছোটপর্দার জন্য কাজ করেননি।এদিকে ‘সেদিন বৃষ্টি ছিল’ ছবির শুটিং সম্প্রতি শেষ করেছেন রত্না। আগামী সপ্তাহে এর ডাবিং শেষ হবে।

চিত্রনায়িকা রত্না চলচ্চিত্রের পাশাপাশি মাঝেমধ্যে ছোটপর্দায়ও অভিনয় করেন। তবে এবার নাটক-টেলিছবিতে অভিনয় করা নিয়ে দ্বিধাদ্বন্দ্বের মধ্যে রয়েছেন তিনি। ভালোবাসা দিবস উপলক্ষে তার কাছে বেশ ক’টি খন্ড নাটকের স্ক্রিপ্ট এসেছিল। কিন্তুা কোনটাতেই শেষ পর্যন্ত কাজ করা হয়নি।



মন্তব্য চালু নেই