রণবীরের গাড়িতে আহত সাংবাদিক

রণবীরের গাড়ির চাকায় আহত হলেন ফটোসাংবাদিক। বলিউডের হট ফেভারেট এই অভিনেতার ছবি তুলতে গিয়েই হয় এই বিপত্তি।
সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সেখান থেকে বেরিয়ে বাড়ী ফেরার জন্য গাড়ীতে ওঠেন রণবীর। কিন্তু ফটোসাংবাদিক এবং ভক্তদের ভীড়ে ড্রাইভারের পক্ষে গাড়ী চালানো দুষ্কর হয়ে ওঠে। তবুও এমন ভীড়ে অভ্যস্ত ড্রাইভার এক ফাঁকে তাড়াহুড়ো করে রওনা দেন। আর তখনই পুনীত রাওয়াত নামের একজন ফটোসাংবাদিকের পায়ের উপর দিয়ে চলে যায় গাড়ীর চাকা।
খুব কাছ থেকে রণবীরের ছবি তোলার জন্য রাস্তার মধ্যেই দাড়িয়ে ছিল পুনীত। গাড়ী চলতে শুরু করলে তিনি ক্যামেরা নিয়ে একদম কাছে চলে যান। নিজেই বুঝতে পারেননি কখন তার পা গাড়ির সামনের চাকার তলায় ঢুকে যায়। সমালাতে না পেরে হঠাৎ করেই পরে যান পুনীত। পরে অন্য ফটোগ্রাফার বন্ধুরা তাকে ডাক্তারের কাছে নিয়ে যান ।
দুর্ঘটনার পরেও কিন্তু রণবীরের গাড়ির চালককে দোষ দিচ্ছেন না পুনীত। সাংবাদিকদের বলেছেন, ‘এই ঘটনার কথাও হয়তো রণবীর কিংবা গাড়ির চালক জানেন না। রণবীরের গাড়িকে ওই সময় বহু সাংবাদিক এবং ফটোগ্রাফার ছেঁকে ধরেছিল। আর রণবীরের নিজের খুব তাড়া ছিল ওই জায়গা থেকে বেরিয়ে যাওয়ার। হঠাৎ করেই দুর্ঘটনা ঘটে। আমি কাউকে দোষ দিচ্ছিনা।’
মজার ব্যাপার হচ্ছে সংবাদপত্রের মাধ্যমে এই দূর্ঘটনার কথা জানতে পারেন রণবীর কাপুর। তারপর পুনীতের ফোন নাম্বার জোগাড় করে তার সঙ্গে কথা বলেন কাপুর নন্দন। এমনকি পুনীতের ক্যামেরার সামনে দাড়িয়ে বিশেষ একটি ফটোশ্যুট করার কথাও দেন তিনি। তারকার ফোন এবং অভাবিত প্রস্তাবে আপ্লুত হয়ে পড়েন পুনীত রাওয়াত।



মন্তব্য চালু নেই