রংপুরে নারী ভাইসচেয়ারম্যান প্রার্থীর স্বামী নিখোঁজ

রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নারী ভাইসচেয়ারম্যান প্রার্থী রীনা বেগমের স্বামী রেজওয়ানুল হক ২ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এখন তার বাড়িতে চলছে শোকের মাতম। যে কোনো মূল্যে তাকে ফেরত চান স্বজনরা। এদিকে স্বামীর কোনো খোঁজ না পেয়ে মঙ্গলবার রাত ১১ টায় কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি করেছেন রীনা বেগম।
রীনা বেগম জানান, তিনি রংপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি প্রার্থী হিসেবে নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে তার স্বামী রেজওয়ানুল হক মোবাইলফোনে তাকে জানান-রংপুর নগরীর পায়রা চত্বর এলাকায় একটি ছাপাখানায় তার নির্বাচনী পোষ্টার ছাপাতে দিয়েছেন। ১ ঘণ্টা পর পোষ্টার নিয়ে আসবেন। কিন্তু এরপর দুপুর ১২ টার পর থেকে তার মোবাইলফোনটি বন্ধ পাওয়া যায়। মঙ্গলবার গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। রাত ১১ টায় তিনি এ বিষয়ে কোতয়ালী থানায় সাধারণ ডায়েনি করেন।
রেজওয়ানুল হকের বাবা নূর আহাম্মেদ অভিযোগ করেছেন-তার ছেলেকে অপহরণ করা হয়েছে। রাজনৈতিক প্রতিপক্ষরাই এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি দাবি করেন।
এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাদের জিলানী বলেন, ‘নিখোঁজ বিএনপি নেতাকে উদ্ধার করার জন্য ব্যাপক তৎপরতা চলছে।’



মন্তব্য চালু নেই