যে কারণে রণবীরের প্রেম ভাঙে

সঞ্জয় লীলা বানসালির ‘সাওয়ারিয়া’র মাধ্যমে ২০০৭ সালে বলিউড অভিষেক হয় রণবীর কাপুরের। প্রথম সিনেমায় ব্যর্থতার পর অনেক কাঠখড় পুড়িয়ে বলিউডে পাকাপোক্ত স্থান করে নেন রণবীর। সর্বশেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ শুধু ব্যবসাসফলই নয়, প্রশংসিতও হয়েছে। কিন্তু তার প্রেমিকা ভাগ্য খুবই খারাপ। দুইজন প্রথমসারির নায়িকার সঙ্গে প্রেম করেও কাউকে ধরে রাখতে পারেননি।

রণবীরের সঙ্গে একই দিনে ফারাহ খানের ‘ওম শান্তি ওম’ সিনেমায় অভিষেক হয় দীপিকা পাড়ুকোনের। পরের বছর ‘বাঁচনা অ্যায় হাসিনো’ সিনেমার সেটে তাদের পরিচয়, সে সূত্রে ডেটিং করতে থাকেন। কিন্তু সে সম্পর্ক একবছরের বেশি টেকেনি।

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমা করতে গিয়ে ক্যাটরিনা কাইফের প্রেমে পড়েন রণবীর। ২০১৪ সাল থেকে তারা একসাথে থাকা শুরু করেন। চলতি বছরের শুরুর দিকে সে সম্পর্কে ভাটা পড়ে।

দুই নায়িকার সঙ্গে রণবীরের প্রেমের উত্থান-পতন বরাবরই খবরের শিরোনাম হয়েছে। অদ্ভুত বিষয় হলো, প্রেম ভাঙার কারণই কেউ জানেন না।

ব্রেকআপের খবর মিডিয়ায় একাধিকবার স্বীকার করেছেন রণবীর। কিন্তু রণবীর, দীপিকা বা ক্যাটরিনা কখনোই বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুলেননি।

বিচ্ছেদের পর দীপিকার বিপরীতে দুই সিনেমায় অভিনয় করেছেন রণবীর। বর্তমানে তাদের মধ্যে সুসম্পর্ক বিদ্যমান। একাধিক অনুষ্ঠানে তাদের একসঙ্গে হাসি-ঠাট্টায় দেখা গেছে। অন্যদিকে বছরের শুরু থেকেই পরস্পরকে এড়িয়ে চলছেন রণবীর ও ক্যাটরিনা। সম্প্রতি এক অনুষ্ঠানে সামাজিকতার কারণে তারা ‘হাই-হ্যালো’ করে দ্রুত সটকে পড়েন। মুক্তির অপেক্ষায় আছে তাদের সর্বশেষ সিনেমা ‘জগা জাসুস’।



মন্তব্য চালু নেই