যে কারণে কান্নায় ভেঙে পড়লেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিজা

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল। গেল বছর তার দল সবাইকে বিস্মিত করে শিরোপা জিতেছিল। এবারও শিরোপায় চোখ ছিল তাদের। কিন্তু একের পর এক ম্যাচ হেরে শিরোপার স্বপ্নে ব্যাঘাত ঘটে তাদের। কিন্তু শেষ দিকে এসে জ্বলে উঠেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শুক্রবার নিজেদের একাদশ ম্যাচে কুমিল্লা জয় পেয়েছে ৫ উইকেটে। এমন জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল। সেখানে তিনি উল্লেখ করেছেন এবারের এই আসরে তিনি একবারও কাঁদেননি। কিন্তু আজ কান্নায় ভেঙে পড়েছেন। তার কান্নার কারণ লিটন দাস। আজ লিটন দাস ১১ বলে ৫ চারের সাহায্যে অপরাজিত ২৪ রান করেছেন।

নাফিসা কামাল লিখেছেন, ‘বিপিএলের চলতি আসরে আমি একটিবারের জন্য কান্না করিনি। আমরা টানা ৫ ম্যাচ হেরেছি, আমি কাঁদিনি। একাধারে হেরে যাওয়া দল নিয়েও আমি খুবই ইতিবাচক ও প্রতিরক্ষামূলক ছিলাম। সমালোচকরা আমার দল নিয়ে অনেক নেতিবাচক প্রশ্ন করেছে। আমি তাদের আমার হৃদয় দিয়ে প্রতিরোধ করেছি। তবে আজ প্রথমবারের মতো আমি কান্নায় ভেঙে পড়েছি।

কান্নার কারণ উল্লেখ করে তিনি বলেন, ‘যখন আমি লিটন দাসকে দেখেছি হাত খুলে খেলতে। আমি তার জন্য খুবই আনন্দিত ও গর্বিত। দুই দুইটা মৌসুম আমরা তার ফিরে আসার জন্য অপেক্ষা করেছি। কিন্তু কখনোই তার উপর আমরা আস্থা হারাইনি। এক মুহুর্তের জন্যও নয়। এটাই বিপিএলে আমার হাইলাইটস ছিল। আপনার দল সব সময়ই আপনার দল। খারাপ সময়েও, ভালো সময়েও। গেল বছর আমার দল নিয়ে যেমন আমি গর্বিত ছিলাম, এবারও ঠিক তাই। আলহামদুল্লিাহ।’



মন্তব্য চালু নেই