যে কারণে ইউটিউবে ক্ষমা চাইলেন রাখি

বাল্মিকীর সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে বেজায় বিপাকে বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বাল্মিকীকে চোর বলে সম্বোধন করেছেন রাখি। তাছাড়া গায়ক মিকা সিংয়ের সঙ্গেও বাল্মিকীর তুলনা করেছেন তিনি। আর এই বক্তব্য করেই চরম সমস্যায় বিতর্কিত অভিনেত্রী রাখী সাওয়ান্ত।

পাঞ্জাব পুলিশের একটি দল তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে মুম্বইয়ে আসে। তার বিরুদ্ধে স্থানীয় আদালতেও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এই ঘটনাটির পরই রাখি সাওয়ান্ত ক্ষমাও চাইলেন। যা রীতিমতো ভাইরাল হল সাইবার দুনিয়ায়। লুধিয়ানার একটি আদালতে এই বিতর্কিত অভিনেত্রীকে নিয়ে মামলা চলছিল। রামায়নের রচয়িতা বাল্মিকীকে নিয়ে একটি টেলিভিশন চ্যানেলে বিতর্কিত মন্তব্য করেন। এরপরেই একের পর এক আইনি জটিলতায় জড়িয়ে পরেন তিনি৷ মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হচ্ছে বলেও অভিযোগ করা হয় তার বিরুদ্ধে। এর ফলে বাল্মিকী সম্প্রদায়ের মানুষের ভাবাবেগেও আঘাত করা হচ্ছে বলেও অভিযোগ।

যদিও গ্রেফতারি পরোয়ানার ব্যাপারে তার কাছে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, কোনরকম নোটিশ তার কাছে এসে পৌছয়নি। তিনি সংবাদমাধ্যম মারফতই তার গ্রেফতারের খবর পেয়েছেন। তিনি আরও জানিয়েছেন, বাল্মিকীকে তিনি সম্মানও করেন। কিন্তু তা স্বত্ত্বেও কেন তাকে টার্গেট করা হল সে বিষয়ে তিনি জানেন না। আগামী ১০এপ্রিল এই মামলাটির শুনানি হবে৷তবে এই বিষয়টি নিয়ে ক্ষমা চেয়ে ইউটিউবে একটি ভিডিও আপলোডও করেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর।



মন্তব্য চালু নেই